১৬ এপ্রিল, ২০২৪

TMC: ফের তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে! পাড়া দখলকে কেন্দ্র করে বৌবাজারের ধুন্ধুমার
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-19 14:01:03   Share:   

রবিবার রাত ১১-১২ টার দিকে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ধুন্ধুমার কাণ্ড বাঁধে বৌবাজারের নবীন চাঁদ বড়াল লেনে। হঠাৎই কিছু বহিরাগত এসে হামলা চালায়। একের পর এক বাইক, পার্কিং-এ দাঁড়ানো গাড়িতে ভাঙচুর চালায়। মহিলাদেরকেও মারধর করা হয়। পাড়ার লোকজনের বাড়িতে কাঁচের বোতল, থান ইট ছোড়া হয়। এরপরেই শুরু হয় স্থানীয়দের বিক্ষোভ। চূড়ান্ত অশান্ত হয়ে ওঠে নবীন চাঁদ বড়াল লেন।

সমগ্র ঘটনায় অভিযোগের তীর ৪৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিশ্বরূপ দে-র দিকেই। এমনকি, তিনি বিভিন্ন তামাক, মাদক দ্রব্যের ব্যবসার সঙ্গে যুক্ত দাবি করে তাঁর চরিত্র নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন স্থানীয় বাসিন্দারা।

যদিও, ঘটনা সম্পর্কে কিছুই জানেন না। খোঁজ নিয়ে দেখবেন। জানিয়ে দায় এড়িয়ে গেলেন ৪৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিশ্বরূপ দে।

মূলত, তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যেকার দ্বন্দ্বই রবিবার রাতের এই ঘটনার মূল কারণ। জানা যাচ্ছে, নয়না বন্দ্যোপাধ্যায়ের অনুগামী বনাম বিশ্বরূপ দের অনুগামীদের মধ্যেই এই ঝামেলা হয়। তবে, উল্লেখযোগ্যভাবে এই ঘটনায় পুলিসি ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে। অভিযোগ, পুলিস সামনে থাকলেও ঝামেলা আটকাতে কোনও সক্রিয়তা দেখায়নি পুলিস। তবে কি, কোনও বিশেষ স্বার্থ সিদ্ধিতেই পুলিসের নিশ্চুপ ভূমিকা? প্রশ্ন তুলছে বিরোধী মহল। সবটাই টাকার খেলা, মন্তব্য বিজেপি নেতা সজল ঘোষের।


Follow us on :