২৬ এপ্রিল, ২০২৪

Kamarhati: সাগর দত্ত হাসপাতালে ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-19 11:00:15   Share:   

ভুল চিকিৎসায় রোগীর মৃত্যুর (Death) অভিযোগ। এবার কাঠগড়ায় কামারহাটির (Kamarhati) সাগর দত্ত হাসপাতাল (Sagore Dutta Hospital)।মৃত নিমতা (Nimta) আলিপুর এলাকার বছর ৫৫-র  বাসিন্দা উত্তম পাল। জানা গিয়েছে, পেটে গলব্লাডারের স্টোন অপারেশনের জন্য ভর্তি হয়েছিলেন সাগর দত্ত হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিল মাইক্রো সার্জারি দ্বারা অপারেশন করানো হবে। কিন্তু অপারেশনের পরে পরিবারের লোকজন দেখতে পান রোগীর মাইক্রো সার্জারির মাধ্যমে অপারেশন করা হয়নি। পেট কেটে অপারেশন করা হয়েছে। এবং সেই অপারেশন করার পরে রোগীর মৃত্যু হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে রোগীর পরিবারের লোকজন হাসপাতালের সামনে উত্তেজনার সৃষ্টি করে।

রোগীর পরিবারের অভিযোগ, হাসপাতালে সিনিয়র ডাক্তারকে দিয়ে অপারেশন না করিয়ে জুনিয়ার ডাক্তারদের দিয়ে অপারেশন করানো হয়েছে। এবং মাইক্রো সার্জারি না করে সাধারণভাবে অপারেশন করা হয়েছে। এর ফলেই রোগীর মৃত্যু হয়েছে। দোষী ডাক্তারের উপযুক্ত শাস্তির দাবি তুলে বিক্ষোভ দেখান পরিবারের লোকজনেরা।

এছাড়াও হাসপাতালের আরো কয়েকটি রোগীর পরিবারের অভিজোগ, হাসপাতালের পরিষেবা একদমই ভালো নয়। ডাক্তারের দেখা পাওয়া যাচ্ছে না। রোগীকে এনে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে। এই নিয়ে হাসপাতালের মধ্যেই উত্তেজনার সৃষ্টি হয়


Follow us on :