১২ মে, ২০২৪

Mukul: মুকুলের অন্তর্ধান রহস্যভেদ করতে এবার দিল্লি যাচ্ছে বিধাননগর কমিশনারেটের পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-18 15:50:03   Share:   

মনি ভট্টাচার্য: মুকুল রায়কে (Mukul Roy) খুঁজতে এবার দিল্লি যাচ্ছে বিধাননগর (Bidhannagar commissonarate) কমিশনারেটের পুলিসের (Police) একটি দল। মঙ্গলবার দুপুরে সিএন-ডিজিটালকে জানালেন বিধাননগর পুলিসের ভারপ্রাপ্ত, এয়ারপোর্ট ডেপুটি কমিশনার। তিনি আরও জানান, মুকুল রায়ের অন্তর্ধান প্রসঙ্গে, তদন্তের জন্য ডেকে পাঠানো হয়েছে তার পুত্র শুভ্রাংশ রায় কেও। সূত্রের খবর কিছুক্ষণের মধ্যেই শুভ্রাংশ হাজির হবেন।

সূত্রের খবর, মুকুল রায়কে দিল্লি যেতে কিছু আর্থিক সাহায্য করেছিলেন স্থানীয় এক ব্যক্তি। এ প্রসঙ্গে মুকুল পুত্র শুভ্রাংশু রায় পুলিসের কাছে অভিযোগ করেন, এক বিজেপি নেতা মুকুল রায়কে আর্থিক সাহায্য করেছেন। উদ্ধৃত ওই ব্যক্তিকেও তলব করেছে বিধাননগর কমিশনারেটের পুলিস।

সূত্রের খবর, সোমবার রাতেই হঠাৎ নিখোঁজ হয়ে যান মুকুল রায়। মুকুল পুত্র শুভ্রাংশু দাবি করেন স্থানীয় দুই ব্যক্তি তাঁর বাবাকে নিয়ে যান। শুভ্রাংশু আরও জানান যে, খবর পেয়ে কলকাতা এয়ারপোর্টে ছুটে যান তিনি এবং চিঠিও লেখেন সংশ্লিষ্ট বিমানবন্দর কর্তৃপক্ষকে। যাতে মুকুল রায়কে বিমান থেকে নামিয়ে আনা হয়। যদিও তাঁর এই চিঠিতে সাহায্য করেন নি সিআইএসএফ আধিকারিকরা, এমনই অভিযোগ মুকুল পুত্র শুভ্রাংশুর।

মঙ্গলবার এই অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত নামে এয়ারপোর্ট এনএস সিবিআই থানার পুলিস। তদন্ত নেমে খোঁজ পায় মুকুল রায় আপাতত দিল্লিতে রয়েছেন। দিল্লি বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'আমি বিধায়ক, আমি দিল্লি আসতেই পারি। এখানে একটা কাজে এসেছি।' এরপরেই মঙ্গলবার মুকুল রায়কে খুঁজছে দিল্লি যাচ্ছে বিধাননগর কমিশনারের একটি দল।


Follow us on :