২৭ এপ্রিল, ২০২৪

Murder: তান্ত্রিকের কথায় সন্তান পেতে খুন নাবালিকাকে! তিলজলা-কাণ্ড রহস্যে মোড়া
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-27 14:18:32   Share:   

তান্ত্রিকের (Tantrik) কথায় সন্তান পেতে, রামনবমীর আগে নাবালিকাকে (Infant) খুন! তিলজলায় (Tiljhala) নাবালিকা খুন-কাণ্ডে পুলিসের হাতে উঠে এলো নয়া তথ্য। জেরায় এ কথা স্বীকার করেছেন অভিযুক্ত বলেই পুলিস সূত্রে খবর। সূত্রের খবর, রবিবার এক নাবালিকাকে নিখোঁজের অভিযোগ আনে পরিবার। নাবালিকার পরিবারের তরফে অভিযোগ, রবিবার তাঁদের মেয়ে নিচে ময়লা ফেলতে এসে আর ফেরেনি।

সূত্রের খবর, এরপর পুলিস তদন্তে নেমে, সিসিটিভি ফুটেজ চেক করে জানতে পারে ময়লা ফেলে ফ্ল্যাটেই উঠে গিয়েছে বছর সাতেকের ওই নাবালিকা। তারপরেই ওই নাবালিকার খোঁজে গোটা ফ্ল্যাটজুড়ে শুরু হয় তল্লাশি। তারপর ওই নাবালিকার প্রতিবেশী আলোক কুমার সাউয়ের ফ্ল্যাটেও তল্লাশি চালানোর সময়, আচমকাই পরিবার ও পুলিসের নজরে আসে গ্যাস ওভেনের পিছন দিকে বস্তায় কিছু জিনিস পড়ে রয়েছে। বস্তা খুলতেই নজরে আসে ওই নাবালিকার রক্তাক্ত দেহ।

প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, প্রথমে ভারী অস্ত্র দিয়ে মাথায় ও ঘাড়ে আঘাত করে, পরে গলা কেটে খুন করা হয়েছে ওই নাবালিকাকে। ঘটনাস্থল থেকে ওই অভিযুক্ত, আলোক কুমার সাউকে গ্রেফতার করেছে পুলিস। অলোকের ফ্ল্যাটটি বাইরে থেকে বন্ধ ছিল। সন্ধ্যায় সেখান থেকে নাবালিকার দেহ উদ্ধার করা হয়।

এরপরেই পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগ এনে উত্তপ্ত হয়ে ওঠে স্থানীয়রা। রাতেই স্থানীয় বাসিন্দারা ভাঙচুর চালায় তিলজলা থানায়। পাশাপাশি মারধর করা হয় ওই অভিযুক্তকে। সূত্রের খবর, এই ঘটনায় তিনটে মামলা রুজু করে, ভাঙচুরের ঘটনায় ২  অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

এরপর অভিযুক্তকে জেরা করে পুলিস জানতে পারে, মূল অভিযুক্ত অলোক কুমার সাউ বিহারের বাসিন্দা। অভিযুক্ত নিঃসন্তান ছিল, তাঁর স্ত্রীকে তিনবার গর্ভপাত করতে হয়েছিল। সূত্রের খবর, জেরায় ওই অভিযুক্ত পুলিসকে জানিয়েছে, বিহারের এক তান্ত্রিক সন্তান লাভের জন্য রামনবমীর আগে নরবলি দিতে বলেছিল, সেই মতো অলোক ওই নাবালিকাকে খুন করেছে বলে জানিয়েছে পুলিস। এ ঘটনায় সোমবারও উত্তপ্ত হয়ে ওঠে তিলজলা এলাকা। সোমবার দুপুরে বন্ডেল গেট এলাকায় অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা।


Follow us on :