১৪ মে, ২০২৪

Body: বরাহনগরে গাছে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, খুন না আত্মহত্যা তদন্তে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-30 14:39:27   Share:   

কদম গাছ থেকে উদ্ধার (rescue) এক যুবকের ঝুলন্ত দেহ। শুক্রবার ঘটনাটি ঘটেছে বরানগর (Baranagar) ন'পাড়া শীতলামাতা লেন অঞ্চলে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বরানগর থানার পুলিস। পুলিস ও পরিবার সূত্রে খবর, যুবকের নাম রাজকুমার জানা (৩৫)। মৃত পেশায় একজন গাড়িচালক। পরিবারের সঙ্গে যুবকটি স্থানীয় মৎস্যজীবী কলোনি এলাকায় ভাড়া থাকত। আদৌ কি আত্মহত্যা না কি খুন তা খতিয়ে দেখছে পুলিস। ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার ভোরবেলায় তাঁরা রাস্তায় বেরিয়ে দেখেন গলায় ফাঁস দেওয়া এক যুবকের দেহ কদম গাছে ঝুলন্ত অবস্থায় রয়েছে। এরপরেই স্থানীয়রা বরানগর থানায় খবর দেয়। এরপরেই পুলিস এসে দেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার ভোরবেলায় বাড়ি থেকে বেরোয় রাজকুমার। এরপর সে বাড়ি না ফিরে রাত একটা নাগাদ বাইরের থেকে চাবি দিয়ে সে বেরিয়ে চলে যায়। পরিবারের আরও দাবি, কেন এই ঘটনা সে ঘটালো তা তাঁরা  বলতে পারছেন না। 

রাজকুমার কোন মানসিক অবসাদে ভুগছিল কিনা সে বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি কেউ তাঁকে হত্যা করে গাছে ঝুলিয়ে দিয়েছে কিনা তাও জানার চেষ্টা চালাচ্ছে বরানগর থানার পুলিস। ইতিমধ্যেই বরানগর থানার পুলিস একটি অস্বাভাবিক মৃত্যুর মামলার রজু করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। পুলিস সূত্রে খবর, ময়না তদন্তের পরেই গোটা ঘটনার আসল তথ্য উঠে আসবে।


Follow us on :