১৬ এপ্রিল, ২০২৪

Behala: স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ স্বামীর, হাড়হিম করা ঘটনা বেহালায়...
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-07 13:27:24   Share:   

সন্দেহের বশে স্ত্রীকে খুন করল স্বামী। খুনের পর ঠাণ্ডা মাথায় ১০০-তে ফোন করে নিজেই পুলিসকে ডাকল অভিযুক্ত। বৃহস্পতিবার ঘটনায় চাঞ্চল্য় ছড়িয়েছে বেহালার রাজা রামমোহন রায় রোডের নেতাজি সড়কে। খবর পেয়ে ঘটনাস্থলে বেহালা থানার পুলিস গিয়ে মৃতদেহটি উদ্ধার করে এবং অভিযুক্তকে গ্রেফতার করে। তবে কী কারণে এই খুন তা এখনও পর্যন্ত স্পষ্ট নয়। 

জানা গিয়েছে, মৃত স্ত্রীর নাম কৃষ্ণা দাস এবং অভিযুক্ত স্বামীর নাম কার্তিক দাস। একটা ১২ বছরের মেয়ে ও ৫ বছরের পুত্র সন্তান রয়েছে তাঁদের। গত এক বছর ধরে বেহালার রাজা রামমোহন রায় রোডের নেতাজি সড়কে ভাড়া থাকতেন ওই দম্পতি। স্থানীয় সূত্রে খবর, স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে প্রায়শই স্বামী-স্ত্রীর মধ্য়ে ঝামেলা অশান্তি হত। 

এরপর গতকাল অর্থাৎ বুধবার রাতের বেলা নিজের স্ত্রীকে খুন করে অভিযুক্ত স্বামী। তারপর আজ, বৃহস্পতিবার ১০০ তে ফোন করে পুলিস ডেকে নিজেই আত্মসমর্পণ করে। এরপর একেক করে পরিবারের সবাইকে ফোন করে জানায় যে, তাঁর স্ত্রীকে সে চাঁদে পাঠিয়ে দিয়েছে। এমনকি মৃতার বাড়িতেও ফোন করে জানায় সে কথা। ঘটনায় মৃতার জেঠিমার বক্তব্য, কোনও এক সময় টাকার বিনিময়ে নিজের স্ত্রীকে বিক্রি করতে চেয়েছিল অভিযুক্ত কার্তিক দাস। 

পুলিসের প্রাথমিক অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে। পারিবারিক বিবাদ নাকি অন্য় কোনও কারণ রয়েছে এর পিছনে? ইতিমধ্য়ে গোটা ঘটনার তদন্তে নেমেছে বেহালা থানার পুলিস। 


Follow us on :