০৫ মার্চ, ২০২৪

Mithun Chakrabarty: চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেতা, হাসপাতালেই গল্প-আড্ডায় মিঠুন-সুকান্ত
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-11 18:05:37   Share:   

শনিবার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা তথা রাজনীতিবিদ মিঠুন চক্রবর্তী। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সূত্রের খবর,  নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিত্‍সকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে অভিনেতার চিকিৎসার জন্য। এই মেডিক্যাল দলের পর্যবেক্ষণে রয়েছেন টলিউডের মহাগুরু।

জানা যাচ্ছে, অভিনেতা চিকিৎসায় সাড়া দিচ্ছেন। ধীরে ধীরে কথাও বলছেন চিকিৎসকদের সাথে। হাসপাতাল সূত্র মারফত জানা যাচ্ছে, শনিবার রাতে পর্যাপ্ত ঘুমিয়েছেন অভিনেতা, তাই আপাতত বিপদমুক্ত মিঠুন, একথা বলাই যায়।

কার্যত, এদিন হাসপাতাল চত্বরে দেখা গেল বহু বিশিষ্ট জনের আসা যাওয়া। সকলের প্রিয় অভিনেতাকে দেখতে আসছেন তাঁর বহু শুভাকাঙ্খী। এদিন হাসপাতালে আসেন পরিচালক অতনু রায়চৌধুরী। জানান, ফুরফুরে মেজাজেই দেখলেন মিঠুন চক্রবর্তীকে।

হাসপাতালে মিঠুনকে দেখতে আসেন সিপিএম নেতা সুভাষ চক্রবর্তীর স্ত্রী রমলা চক্রবর্তীও। হাসপাতালে আসেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্যও। তিনিও বললেন, উনি এখন সম্পূর্ণ সুস্থ আছেন। এমনকি, অনেক পুরোনো রাজনৈতিক গল্পেও যে তাঁরা কিছুক্ষণ মশগুল হয়েছিলেন, তাও জানান শমীক।

এছাড়াও হাসপাতালে যান বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারও। তিনি ভালো আছেন জেনেও, ওই যে বিপদে পাশে থাকার, দেখা দিয়ে কয়েক মিনিট কথা বলে আসার টান- সেই টানেই মিঠুনকে দেখতে সুকান্ত মজুমদার আসেন হাসপাতালে।  হাসপাতালে বেশ খোশ মেজাজে সুকান্তর সঙ্গে গল্পও করতে দেখা যায় মিঠুন চক্রবর্তীকে।


Follow us on :