২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Mamata-Suvendu: সুজয়কৃষ্ণকে নিয়ে আলোচনা, ইন্টারকমে বালুর সঙ্গেও কথা হয়েছে মুখ্যমন্ত্রীর! বিস্ফোরক শুভেন্দু
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-31 14:36:40   Share:   

এসএসকেএম-এ গিয়ে সুজয়কৃষ্ণ ভদ্র, জ্যোতিপ্রিয় মল্লিককে নিয়ে আলোচনা, বালুর সঙ্গে ইন্টারকমেও কথা হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। লোকসভা নির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যাকে নিয়ে বিস্ফোরক দাবি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। শুক্রবার স্বাস্থ্য পরীক্ষার জন্য এসএসকেএম হাসপাতালে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর এসএসকেএম যাত্রা নিয়েই বিরোধী দলনেতার দাবি, ২.৪৫ মিনিট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এসএসকেএম সুপারের চেম্বারে ছিলেন। সেই চেম্বারে উপস্থিত ছিলেন কলকাতার সিপি ও স্বাস্থ্যসচিব।

বিরোধী দলনেতার দাবি, সন্ধ্যা ৭ টা পর্যন্ত এসএসকেএম-এ বৈঠক চলে। তাঁর আরও অভিযোগ, সুজয়কৃষ্ণ ভদ্রকে নিয়ে আলোচনা হয়েছে এই বৈঠকে। এখানেই ভর্তি রয়েছেন রেশন দুর্নীতিতে গ্রেফতার জ্যোতিপ্রিয় মল্লিক ও নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার সুজয়কৃষ্ণ ভদ্র। ইন্টারকমে নাকি জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গেও কথা হয়েছে মুখ্যমন্ত্রীর মন্তব্য বিরোধী দলনেতার। এখানেই শেষ নয়। বিরোধী দলনেতার অভিযোগ, আরও একটি বৈঠক হয়েছে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং ডিজি রাজীব কুমার উপস্থিত ছিলেন। এক্ষেত্রে বিরোধী দলনেতার অভিযোগ, কীভাবে বাংলায় লোকসভা নির্বাচনে লুঠ করা যায় দেড় ঘণ্টা ধরে আলোচনা হয়েছে তিন জনের মধ্যে।

এর আগে কালীঘাটের কাকু ওরফে সুজয়কৃষ্ণ ভদ্রের কণ্ঠস্বর পরিবর্তনের চেষ্টা হচ্ছে বলে অভিযোগ তুলেছিল বিরোধীরা। তাঁর কণ্ঠস্বরের নমুনা পরীক্ষার জন্যও আদালতের দ্বারস্থ হতে হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে। তার পরেও এখনও সম্পন্ন হয়নি পরীক্ষা। অসুস্থ হয়ে এসএসকেএমকে চিকিৎসাধীন ধৃত জ্যোতিপ্রিয় মল্লিক। বিরোধীদের দাবি, গ্রেফতার হওয়া নেতা মন্ত্রীদের আশ্রয়স্থল হয়ে উঠেছে এই হাসপাতাল। এই আবহেই বিরোধী দলনেতার এই অভিযোগকে কেন্দ্র করে পারদ চড়ছে রাজ্য রাজনীতিতে। বিরোধী দলনেতার এই অভিযোগ যদি প্রমাণিত হয়, তাহলে লোকসভা নির্বাচনের আগে এই ইস্যুতে উত্তাল হবে বঙ্গের রাজনীতি, ধারণা ওয়াকিবহাল মহলের।


Follow us on :