০৫ মার্চ, ২০২৪

Suvendu Adhikari: সন্দেশখালির পুরো ঘটনার জন্য দায়ী মমতা, দাবি বিরোধী নেতা শুভেন্দু অধিকারীর
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-05 20:37:28   Share:   

সন্দেশখালি আরেকটি শীতলকুচি হতে পারত। সেই ফাঁদই পেতেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। তবে তাঁর পাতা ফাঁদে পা দেয়নি সিআরপিএফ জওয়ানরা। তাঁদের ধন্যবাদ জানিয়ে শীতলকুচির কথা স্মরণ করিয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট শুভেন্দু অধিকারীর।

বরাবরই রাজ্যে ঘটা যেকোনও বিশৃঙ্খলতা সম্পর্কে মন্তব্য করেন, প্রয়োজন পড়লে কড়া পদক্ষেপ গ্রহণ করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার সন্দেশখালির ঘটনা নিয়ে নিজের এক্স হ্যান্ডেলে কড়া পোস্ট শুভেন্দুর। পোস্টে শুভেন্দু ধন্যবাদ দিলেন সিআরপিএফ জওয়ানদের। বিঁধলেন মমতা বন্দোপাধ্যায়কে। তাঁর পোস্টে মুখ্যমন্ত্রীকে ট্যাগ করে শুভেন্দু লেখেন, 'মুখ্যমন্ত্রীই দায়ী ইডি আধিকারিকদের উপর হামলার ঘটনায়।' তাঁর সংযোজন, 'সাংবিধানিক নিয়ম অক্ষুন্ন রাখা, সাংবিধানিক পরিকাঠামোকে সম্মান এবং বিচার বিভাগীয় নির্দেশাবলী মেনে চলার বদলে তিনি দাঙ্গাকে আরও সমর্থন করছেন। তাঁর পার্টির কর্মীদের গুন্ডারাজের দিকেই ঠেলে দিচ্ছেন। তৃণমূল কর্মীরা রাজনৈতিক কম, মৌলবাদে বেশি বিশ্বাসী' বলেও পোস্টে উল্লেখ করেন শুভেন্দু।

আর তারপরেই তিনি সিআরপিএফ জওয়ানদের ধন্যবাদ জানান। লেখেন, 'ওই পরিস্থিতিতেও গুলি না চালানোর জন্য সিআরপিএফ জওয়ানদের আমি ধন্যবাদ জানাই।' তাঁর সংযোজন, মমতা বন্দোপাধ্যায় এটাই চাইছিলেন, যদি ওই ভিড়ের মধ্যে কোনও একজনও মারা যেতেন, তাহলেই মুখ্যমন্ত্রী গোটা ঘটনার মনোযোগ দুর্নীতিবাজ ধরার থেকে সেই খুনের দিকে নিয়ে যেতে পারতেন। তবে তাঁর মতে, মমতা বন্দোপাধ্যায়ের পাতা সেই ফাঁদে পা না দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জানালেন সিআরপিএফ জওয়ানদের। সন্দেশখালিকে আরেকটা শীতলকুচিতে পরিণত না করার জন্য তিনি ধন্যবাদ জানালেন সিআরপিএফ জওয়ানদের। সঙ্গে একটি সভা থেকেও শুভেন্দু অধিকারী শুক্রবারে সন্দেশখালির গোটা হামলায় দায়ী মমতা- বলেন একথাই।

সন্দেশখালি নিয়ে এমনিতেই সরগরম হয়ে আছে রাজ্য রাজনীতি। তার মধ্যে পুরো ঘটনা মমতা বন্দোপাধ্যায়েরই পরিকল্পনা বলে এক্স হ্যান্ডেলের পোস্টে দাবি করলেন শুভেন্দু অধিকারী। এরপর এ নিয়ে রাজনৈতিক চর্চা কোথায় গিয়ে পৌঁছয়, সেটাই দেখার।


Follow us on :