০৫ মার্চ, ২০২৪

Sukanta Majumder: ইডি আধিকারিকদের উপর হামলার প্রতিবাদে রাজ্যপালের দ্বারস্থ সুকান্ত মজুমদার
CN Webdesk      শেষ আপডেট: 2024-01-07 14:35:09   Share:   

শুক্রবার সাতসকালে বেনজির নৈরাজ্য দেখেছে বাংলা। সন্দেশখালিতে রেশন দুর্নীতি-কাণ্ডের তদন্তে গিয়ে রক্তাক্ত, আক্রান্ত ইডি। মারধর থেকে ভাঙচুর করা হয় সংবাদ মাধ্যমের গাড়িও। এবার এই ঘটনায় রাজ্যপালের দ্বারস্থ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রবিবার সকাল ১০টা ১২ মিনিট নাগাদ রাজভবনে পৌঁছন সুকান্ত। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি ও সন্দেশখালির ঘটনা নিয়ে দু'জনের মধ্যে আলোচনা হয় বলেই সূত্রের খবর।

রাজভবন থেকে বেরিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রীকে তোপ দেগে বিজেপির রাজ্য সভাপতি বলেন, ইডি আধিকারিকদের উপর হামলায় অভিযুক্ত শাহজাহানকে গ্রেফতারির জন্য রাজ্যের নির্দেশ নেই। মুখ্যমন্ত্রী একসময় পাশে বসিয়ে তাঁর ভূয়সী প্রশংসা করেছিলেন।

এরপরই রোহিঙ্গা যোগের অভিযোগ তুলে NRC লাগুর পক্ষে সওয়াল করেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্যপালের সঙ্গে কথা হয়েছে বলেও জানান সুকান্ত।

সন্দেশখালির ঘটনার পরই সরব হতে দেখা গিয়েছে রাজ্যপাল সিভি আনন্দ বোসকে। শনিবার রাজ্য পুলিসের কাছে বিস্তারিত রিপোর্ট তলব করেছে রাজভবন। বিষয়টির ওপর নজর রাখা হচ্ছে বলেও জানান রাজ্যপাল। রাজভবনের পিস রুমেও আসে শেখ শাহজাহানের বিরুদ্ধে অভিযোগ। অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতারের নির্দেশও দিয়েছেন রাজ্যপাল। যা রাজ্যপালকে ধন্যবাদ জানান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সব মিলিয়ে এই পরিস্থিতিতে কড়া অবস্থান নিচ্ছে রাজভবন তা বলাই বাহুল্য।


Follow us on :