২৬ এপ্রিল, ২০২৪

Sarashuna: জঞ্জালের স্তূপ থেকে আচমকাই বিস্ফোরণ, আহত ১
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-22 17:48:01   Share:   

ফের শহরে বিস্ফোরণের (blast) ঘটনায় চাঞ্চল্য। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার সরশুনা (Sarashuna)। জানা গিয়েছে, সরশুনায় জঞ্জালের মধ্যে বিস্ফোরণের ঘটনা ঘটে। গুরুতর আহত হন এক পুনর্ব্যবহার কর্মী। আহত সইদুল আলমকে তড়িঘড়ি উদ্ধার করে এসএসকেএম (SSKM) হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু প্রশ্ন একটাই, কীভাবে পাড়ার মধ্যে জঞ্জালে বিস্ফোরণের ঘটনা ঘটল? সমস্ত বিষয় খতিয়ে দেখছে পুলিস।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে সরশুনার বাসুদেবপুরে জঞ্জালের মধ্যে পুনর্ব্যবহারযোগ্য জিনিস খুঁজছিলেন এক ব্যক্তি। তখনই একটি ব্যাগে বিস্ফোরণ হয়। বছর ৫০-এর ওই ব্যক্তি বিস্ফোরণে আহত হয়ে লুটিয়ে পড়েন। ঘটনার খবর চাউর হতেই আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে (hospital) নিয়ে যাওয়া হয়। কিন্তু জখম গুরুতর থাকায় সেখান থেকে তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস (police)। তবে সঠিক কী থেকে এই বিস্ফোরণের ঘটনা, তা এখনও জানা যায়নি। পুলিস সূত্রে খবর, এলাকা থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু জালকাঠি। কী থেকে বিস্ফোরণ জানতে সেখানে বম্ব স্কোয়াড ও ফরেন্সিক দল হাজির হবে।

এদিকে, খবর ছড়িয়ে পড়তেই এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাঁদের আশঙ্কা, যেকোনও সময় এই ঘটনা কোনও বড় বিপদ ডেকে আনতে পারত। বিকট আওয়াজে স্থানীয়রা ছুটে আসেন। 


Follow us on :