১৬ এপ্রিল, ২০২৪

Saltlake: সল্টলেকে সরকারি গাড়ি ব্যবহার করে চুরি! গ্রেফতার দুই অভিযোগ, আটক গাড়িটিও
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-19 13:20:14   Share:   

পশ্চিমবঙ্গ সরকারের স্টিকার লাগানো নীল আলোযুক্ত গাড়ি নিয়ে চুরির অভিযোগ। ঘটনায় গ্রেফতার দুই অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে কলকাতার সল্টলেকে। সিসিটিভি ক্যামেরার সাহায্যে চিহ্নিত করা হয়েছে ওই গাড়িটিকে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, গতকাল অর্থাৎ রবিবার সল্টলেকের ইই-ব্লকের বাসিন্দা মহেন্দ্রনাথ সরকার বিধান নগর পূর্ব থানায় একটি চুরির অভিযোগ দায়ের করেন। অভিযোগ, তাঁর বাড়ি থেকে তিনটি জেনারেটর চুরি গিয়েছে। সেই চুরির ঘটনার অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে বিধান নগর পুলিস। 

এরপর অভিযোগকারীর বাড়ির ও বিধান নগরের বিভিন্ন জায়গার মোট ৩৭টি সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিস। তারপরেই নীল আলো লাগানো গাড়িটিকে চিহ্নিত করা হয়। রবিবার উল্টোডাঙার বাসন্তী দেবী কলোনি থেকে ওই গাড়ির ড্রাইভার তপন রায়কে গ্রেফতার করা হয়। অভিযুক্ত গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করে আরও এক অভিযুক্ত বিমল ব্যাপারীর নাম জানতে পারে পুলিস। তারপর গ্রেফতার করা হয় বিমল  ব্যাপারীকেও। আটক করা হয়েছে নীল আলো ও পশ্চিমবঙ্গ সরকারের স্টিকার লাগানো গাড়িটিকে। সূত্রের খবর, এই গাড়িটি নবান্নে ভাড়ায় দেওয়া রয়েছে। গাড়িটির মালিকের সম্বন্ধে খোঁজে তল্লাশি শুরু করেছে বিধান নগর পুলিস।


Follow us on :