ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
Sensational-information-in-the-Amir-case-there-is-a-charge-of-embezzlement-of-Tk-47-crore-against-the-accused
Garden reach: আমিরকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য, অভিযুক্তের বিরুদ্ধে রয়েছে ৪৭ কোটি টাকা তছরূপের অভিযোগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-12 09:26:15


গার্ডেনরিচে (Garden reach) আমিরকাণ্ডে চাঞ্চল্যকর তথ্য। চাঞ্চল্যকর তথ্য একমাত্র সিএনের হাতে। গার্ডেলরিচের বাড়ি থেকে উদ্ধার হওয়া টাকা সামান্যমাত্র। ইতিমধ্যে সাড়ে ১৭ কোটি টাকা উদ্ধার হয়েছে। তবে আমিরের বিরুদ্ধে রয়েছে ৪৭ কোটি টাকা তছরূপের অভিযোগ। জানা যায়, পার্কস্ট্রিট (Park street) থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ করে একটি ব্যাঙ্ক (bank)। অভিযোগ অনুসারে, সাড়ে ১৭ কোটি টাকা উদ্ধার হয়েছে ইতিমধ্যে। তাহলে বাকি সাড়ে ২৯ কোটি টাকা কোথায়? ব্যাঙ্ক থেকে কি সব টাকা তুলে নিয়েছিল আমির? সব টাকা তুলে না নিলে বাকি টাকা কোথায়? তাহলে কি সেই টাকা নিয়ে পালিয়েছে আমির? প্রশ্নগুলির উত্তর খুঁজছে ইডি (ED)।

ইডি সূত্রে খবর, ৩টি সংস্থার ৫টি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা আসতো। প্রায় ১৫০টি ডামি ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা ঢুকেছিল। প্রায় ৫০ কোটি টাকার বেশি ঢুকেছিল  ওই অ্যাকাউন্টগুলিতে। ৫টির মধ্যে ১ টি ব্যাঙ্ক অ্যাকাউন্ট যে সংস্থার ডিরেক্টর আমির খান। অন্যদিকে দুটি অ্যাপের সন্ধান পেয়েছে ইডি আধিকারিকরা। সেই অ্যাপগুলি এবার ইডি আধিকারিকদের নজরে। দুটি অ্যাপের মাধ্যমে ৬০ কোটি টাকারও বেশি প্রতরণা করা হয়েছে, তদন্তে এমনটাই তথ্য মিলেছে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন