১৭ মে, ২০২৪

Arrest: গোপন সূত্রে খবর পেয়ে ৫ জন নিষিদ্ধ মাদক পাচারকারীকে গ্রেফতার করলো এসটিএফ
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-10 18:11:36   Share:   

গোপন সূত্রে খবর পেয়ে বড়োসড়ো মাদক পাচার রুখলো পশ্চিমবঙ্গ পুলিসের (Police) বিশেষ টাস্ক ফোর্স (STF)। মঙ্গলবার ৯ মে রাতের অন্ধকারে বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের (Belgharia Expressway) উপর দিয়ে পাচার করা হচ্ছিল নিষিদ্ধ মাদক হেরোইন। তবে, সেই খবর আগে থেকেই ছিল পশ্চিমবঙ্গ পুলিশের বিশেষ টাস্ক ফোর্সের কাছে। ফলে, হাতেনাতে ধরা পড়ল ৫ পাচারকারী। পুলিস জানিয়েছে ধৃতদের নাম, অজয় পাল, সাবির আহমেদ, সুজন শেখ, গোবিন্দ মণ্ডল এবং সারব শেখ। ধৃতরা বসিরহাট, নদিয়া, ক্যানিং, গাইঘাটা এবং মুর্শিদাবাদের বাসিন্দা। 

বেলঘরিয়া এক্সপ্রেসওয়ের সুকান্তপল্লীর মুন লাইট হোটেলের বিপরীতে উদ্ধার হয় আড়াই কেজি হেরোইন। পাশাপাশি, পাচারকারীদের কাছ থেকে চারটি গাড়ি এবং দুষ্কৃতীদের মোবাইলগুলি বাজেয়াপ্ত করেন টাস্ক ফোর্সের ভারপ্রাপ্ত অফিসার। জানা গেছে, ভারতীয় মুদ্রায় উদ্ধার হওয়া মাদক দ্রব্যগুলির বাজার মূল্য প্রায় ২ কোটি টাকারও বেশি।

মাদক পাচারের এই পরিকল্পনা সম্পর্কে আগে থেকেই খবর ছিল রাজ্য পুলিশের কাছে। ফলে, এই পাচারকারী দলকে ধরতে গোপন ফাঁদ পাতেন তাঁরা। সেই ফাঁদে পা-ও দেয় এই পাচারকারীর দল। এরপর সকলকে তল্লাশি করে উদ্ধার হয় মাদক। প্রসঙ্গত, একটি লাল রঙের মারুতি বৃজা এবং এবং সাদা রঙের মারুতি সুজুকি রয়েছে পুলিশের বাজেয়াপ্ত করা গাড়ির তালিকায়।


Follow us on :