১০ মে, ২০২৪

Metro: মেট্রোর কাজের জন্য বন্ধ রাস্তা, রবিবার কোন পথে এয়ারপোর্ট থেকে সল্টলেকে যাবেন!
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-12 17:26:11   Share:   

টেকনোপলিস মোড়ের কাছে নবদিগন্ত মেট্রো (Metro) স্টেশন তৈরির কাজ চলছে। ফলে রবিবার রাত থেকেই বন্ধ হয়ে যাচ্ছে গুরুত্বপূর্ণ রাস্তাটি। এয়ারপোর্ট থেকে সল্টলেকের (Saltlake) দিকে এই রাস্তা দিয়েই যাওয়া যায়। সেখানে ব্যস্ততম রাস্তাটি বন্ধ হয়ে গেলে সমস্যায় পড়তে সাধারণ মানুষকে। সেকথা মাথায় রেখেই বিকল্প রুটের ব্যবস্থা করা হয়েছে। বিকল্প রুটগুলি জেনে নিন।

নিউ টাউন নারকেল বাগান মোড় থেকে এম আর ধরে চিংড়ি ঘাটা যাওয়া যাবে। একই রাস্তায় সল্টলেকও যাওয়া যাবে। কলকাতার দিকে যেতে গেলে নিউটাউন বক্স ব্রিজ থেকে নেমে কেয়া মোটর্স হয়ে ফিলিপস মোড়, আরএস সফটওয়্যার মোড় হয়ে যাওয়া যাবে।

সল্টলেকে যাওয়ার জন্য কেয়া মোটর্সের সামনে হয়ে টেকনো পলিস বিল্ডিংয়ের ব্যাক সাইড দিয়ে যেতে পারবেন। প্রয়োজনে ট্রাফিক কন্ট্রোল রুমের রুটিন নম্বরে যোগাযোগ করতে পারেন। জানা গিয়েছে, এয়ারপোর্টমুখী রাস্তায় কোনও পরিবর্তন হচ্ছে না।

উল্লেখ্য, অনেক জট কাটিয়ে নবদিগন্ত মেট্রো স্টেশন তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। নিউ গড়িয়া থেকে এয়ারপোর্ট পর্যন্ত মেট্রো প্রকল্পের এটি ১৩ তম স্টেশন। স্টেশনটি ১৮০ মিটার লম্বা ও ৩৫ মিটার চওড়া। আগামী ডিসেম্বরের মধ্যেই কাজ শেষ করার পরিকল্পনা রয়েছে।


Follow us on :