১৫ মে, ২০২৪

President: একদিনের সফরে কলকাতায় রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-17 12:22:21   Share:   

একদিনের সফরে কলকাতায় রাষ্ট্রপতি। আজ অর্থাৎ বৃহস্পতিবার তিলোত্তমায় পা রাখার কথা ছিল রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর। বৃহস্পতিবার সকালেই কলকাতা বিমানবন্দরে নামেন তিনি। সূত্রের খবর, কলকাতা বিমানবন্দর থেকে তিনি রাজভবনের উদ্দেশে  রওনা দিয়েছেন। এরপর কয়েকটি নির্ধারিত কর্মসূচিতে অংশ নিয়ে বিকেলের ফ্লাইটেই দিল্লি ফিরে যাবেন রাষ্ট্রপতি। সকাল থেকে বিকেল পর্যন্ত নির্দিষ্ট কিছু জায়গার যানচলাচলে নিয়ন্ত্রণ থাকবে আজ।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত হাডকো থেকে সায়েন্স সিটি পর্যন্ত ইএম বাইপাসের একাংশে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। বিকল্প হিসেবে ব্যবহার করা যেতে পারে  সিআইটি রোড বা এপিসি রায় রোড থেকে এজেসি বোস রোডের দিকে রাস্তা। মা ফ্লাইওভারেও যান চলাচলে নিয়ন্ত্রণ আনা হবে এই সময়। পার্কসার্কাস কানেক্টর বদলে ব্যবহার করা যেতে পারে, রোড-পার্কস্ট্রিট কিংবা শেকস্‌পীয়র সরণি।

সকাল সাড়ে ১০টা থেকে ১১টা ১৫ পর্যন্ত এবং বেলা ১টা থেকে দেড়টা পর্যন্ত লাভার্স লেন, রেড রোড, খিদিরপুর রোডে যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে।  এর পর বেলা সাড়ে ১২টা থেকে ১টা ৪৫ পর্যন্ত সিজিআর রোড (পশ্চিম), সিজিআর রোড (পূর্ব), গার্ডেনরিচ রোড (পশ্চিম), গার্ডেনরিচ রোড (পূর্ব), আকরা রোড (পূর্ব) এবং এসপ্ল্যানেড র‌্যাম্পে যান চলাচলে নিয়ন্ত্রণ থাকবে। দুপুর ২টো ৪৫ থেকে ৩টে ১৫ পর্যন্ত এজেসি র‌্যাম্প এবং খিদিরপুর র‌্যাম্প বন্ধ থাকবে।


Follow us on :