১৭ মে, ২০২৪

NewTown: রেষারেষি করতে গিয়ে বাইক দুর্ঘটনায় আহত পথচারী, নিগৃহীত পুলিসও
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-16 14:40:41   Share:   

বাইকের রেষারেষি। বেপরোয়া গতিতে নিউটাউনের ইকো পার্কের কাছে বন্দের মোড় এলাকায় একটি বাইক ধাক্কা মারে অপরটিকে। ঘটনায় আহত এক পথচারী। বাইক আরোহীদের হাতে আক্রান্ত হন এক পুলিস আধিকারিকও। পুলিস নিগ্রহের অভিযোগ উঠেছে মদ্যপ তরুণ-তরুণী বাইক আরোহীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল সোয়া ৭ টা নাগাদ। অভিযুক্ত এক বাইক আরোহী পালিয়ে যায়। কিন্তু স্থানীয়রা পাকড়াও করেন অপর বাইক আরোহীকে। পুলিসের হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে।পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

জানা গিয়েছে, কদম পুকুর থেকে মেইন রোড পেরিয়ে যাত্রাগাছি অটো স্ট্যান্ড-এর দিকে যাচ্ছিলেন পেশায় মিষ্টির দোকানের কর্মচারী গৌতম কর্মকার (৫০)। তিনি ঝালিগাছির বাসিন্দা। পরপর দুটি সিগন্যাল লাল ছিল। কিন্তু প্রায় মাঝ রাস্তায় চলে যাওয়ার পর তীব্র গতির বাইকের ধাক্কায় তিনি রাস্তায় ছিটকে পড়েন।দুটি বাইক সিগন্যাল ভেঙে ঘণ্টায় প্রায় ৭০ থেকে ৮০ কিলোমিটার গতিতে পরস্পরের সঙ্গে জয় রাইড করছিল। বাইকের ধাক্কায় গৌতম বাবু ছিটকে রাস্তায় পড়ে যাওয়ার পর ট্রাফিক সিগন্যাল অপারেট করার দায়িত্বে থাকা কনস্টেবল পলাশ বৈদ্য একটি বাইক ধরার চেষ্টা করেন। তখন পাশের বাইকের যুবক নেমে তাঁকে মারধর করে বলে অভিযোগ। পলাশ বাবুর পায়ে, হাতে এবং চোখের নিচে আঘাত লাগে।

ঘটনার জেরে ক্ষিপ্ত জনতা রাস্তায় নামে। তবে কাছেই ইকোপার্ক থানা। খবর পেয়ে  সঙ্গে সঙ্গে আসে পুলিস ফোর্স।পলাশ বৈদ্যকে যে যুবক নিগ্রহ করেছে, তাকে জনতা ধরে পুলিসের হাতে তুলে দেন। দীর্ঘক্ষণ পুলিসের সঙ্গে তার ধস্তাধস্তি চলে। বারেবারে সে পুলিসের হাত ছাড়িয়ে পালানোর চেষ্টা চালায়।পুরোটাই ক্যামেরায় রেকর্ড হয়। পরে তাকে আটক করে পুলিসের জিপে তোলা হয়।


Follow us on :