০৯ মে, ২০২৪

Partha: প্রেসিডেন্সি জেলে শান্তনুকে হুমকি পার্থর, ইডিকে অভিযোগ বহিষ্কৃত নেতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-05 16:51:45   Share:   

নিয়োগ দুর্নীতিতে (Scam) চাঞ্চল্যকর দাবি ইডির (Ed)। ইডি আধিকারিকরা জানাচ্ছেন, শিক্ষা দুর্নীতিতে গ্রেফতার হওয়া প্রাক্তন মন্ত্রী পার্থ (Partha Chattopadhyay) চট্টোপাধ্যায় নাকি হুমকি দিচ্ছেন শান্তনু বন্দোপাধ্যায়কে। ইডির কাছে নাকি এমন অভিযোগ করেছেন শান্তনু বন্দোপাধ্যায়। ইডি সূত্রে খবর, প্রেসিডেন্সি জেলে যাওয়ার পরেই নাকি তাঁকে হুমকি দেন পার্থ।

নিয়োগ দুর্নীতিতে আগেই গ্রেফতার হয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। পার্থর পরে নিয়োগ-কাণ্ডের অন্যতম অভিযুক্ত শান্তনুও গ্রেফতার হয়েছে। সম্প্রতি আটক হওয়া কুন্তলের মামলায় দায়ের চার্জশিটে নাম জড়িয়েছে এক আমলারও। কিন্ত বুধবার ইডির অবাক করা দাবি, জেলের ভিতরেই নিয়োগ দুর্নীতিতে ধৃত শান্তনু বন্দ্যোপাধ্যায়কে হুমকি দিচ্ছেন পার্থ চট্টোপাধ্যায়। ইডি সূত্রে খবর, ইডির কাছে এমনটাই অভিযোগ বহিষ্কৃত তৃণমূল নেতার। এই ঘটনা কেস ডায়েরিতে উল্লেখ করা হবে বলে জানিয়েছেন ইডি কর্তারা। ইডি সূত্রের খবর, শান্তনু জেরায় জানিয়েছেন, প্রেসিডেন্সিতে যাওয়ার পরদিনই পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা হয় তাঁর। সেই সময় পার্থ তাঁকে প্রশ্ন করেন,  'কেন নিয়োগ দুর্নীতি মামলায় বারবার তাঁর নাম উঠছে?' জবাবে শান্তনু বলেন, 'অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে যে বিপুল পরিমান অর্থ উদ্ধার হয়েছে, সেই কারণেই এমন হচ্ছে।'

ইডি সূত্রের খবর, শান্তনুর একথা শুনেই পার্থ চট্টোপাধ্যায় রেগে যান এবং তাঁকে ধমকিও দেন। এমনটাই নাকি ইডিকে জানিয়েছেন শান্তনু। নিয়োগ দুর্নীতি কাণ্ডে শান্তনু বন্দোপাধ্যায়কে বুধবার জেল হেফাজত শেষে ইডির বিশেষ আদালতে(ব্যাঙ্কশাল) তোলা হয়েছে।


Follow us on :