১১ মে, ২০২৪

Nusrat: 'আমাদের সংস্থা থেকে নুসরত লোন নেয় নি,' সংস্থা কর্তার নয়া দাবিতে পাল্টা চাপে নুসরত
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-04 14:43:47   Share:   

অভিযুক্ত সংস্থা থেকে ঋণ নিয়ে ফ্ল্যাট কেনার দাবি করেছিলেন নুসরত জাহান। এবার, সেই দাবি কার্যত উড়িয়ে দিয়েছেন সংস্থার ডিরেক্টর রাকেশ সিং। রাকেশ জানিয়েছেন, নুসরত তাঁদের সংস্থা থেকে কোনও লোন নেয়নি। অন্য একটি সংস্থা থেকে ঋণ নিয়ে নুসরত ফ্ল্যাট কিনেছেন। অভিনেত্রীর দাবি শুনে তিনি রীতিমত স্তম্ভিত।

রাকেশের আরও দাবি, নুসরত তাঁদের সংস্থায় যুক্ত হওয়ার আগেই পাম অ্যাভিনিউয়ের ফ্ল্যাটটি কিনেছিলেন তাঁরা। এই বিষয়ে একটি নির্মাণ সংস্থার সঙ্গে তাঁদের সংস্থার চুক্তিও হয়। পরে নুসরত তাঁদের সংস্থার ডিরেক্টর হন। এবং পাম অ্যাভিনিউয়ের ফ্ল্যাটটি কিনে নেন।

রাকেশের দাবি, পাম অ্যাভিনিউয়ের ফ্ল্যাটটির দাম ছিল ১ কোটি ৯৮ লক্ষ টাকা। তাঁদের সংস্থার তরফে ১ কোটি ৪০ লক্ষ টাকা দিয়ে ফ্ল্যাটটি কেনা হয়। নুসরত ওই সংস্থায় যোগ দেওয়ার পর বাকি ৫৮ লক্ষ দিয়ে নিজের নামে ফ্ল্যাটটি রেজিস্ট্রি করিয়ে নেন। তারপর রাকেশের সংস্থাকে ১ কোটি ৪০ লক্ষ টাকা শোধ করার জন্য অন্য একটি সংস্থা থেকে লোন নিয়ে নুসরত বাকি টাকা দিয়ে দেন।

নুসরত সাংবাদিক বৈঠকে জানিয়েছিলেন, ‘‘যে সংস্থার সঙ্গে যুক্ত ছিলাম, তাদের থেকেই  ১ কোটি ১৬ লক্ষ ৩০ হাজার ২৮৫ টাকার ঋণ নিয়েছিলাম। সেই টাকায় বাড়ি কিনেছি। ২০১৭ সালের ৬ মে সুদ-সহ ১ কোটি ৪০ লক্ষ ৭১ হাজার ৯৯৫ টাকা ফেরত দিয়েছি কোম্পানিকে। ব্যাঙ্কের নথিও আমার কাছে আছে।"  দুর্নীতিতে তিনি যুক্ত নন বলে সাফ জানিয়ে দিয়েছিলেন নুসরত। কিন্তু এই দাবি কার্যত অস্বীকার করায় এবার পাল্টা চাপে পড়েছেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান।


Follow us on :