ব্রেকিং নিউজ
No-one-will-get-concessions-when-the-time-comes-explosive-Partha
APA: 'কেউ ছাড় পাবেন না, সময় এলে জানতে পারবেন', বিস্ফোরক পার্থ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-18 15:54:21


"কেউ ছাড় পাবেন না, সময় এলে সব জানতে পারবেন"। বৃহস্পতিবার ব্যাঙ্কশাল কোর্টে বিস্ফোরক মন্তব্য পার্থ চট্টোপাধ্যায়ের, সূত্রের খবর। আদালতে এদিন মেজাজ হারান তিনি। জেলের মধ্যে গতকাল তাঁকে জেরা করা হয়। তারপর স্টেটমেন্ট পেপার স্ক্র্যাচ করে দেন। ফলে তদন্তে অসহযোগিতা করছেন পার্থ। এমনটাই আদালতে জানিয়েছেন ইডির আইনজীবী। উল্লেখ্য, ১৪ দিনের জেল হেফাজত শেষে আদালতে পৌঁছেই এই ইঙ্গিতপূর্ণ মন্তব্য পার্থ চট্টোপাধ্যায়ের।

পাশাপাশি পার্থকে জেরা করতে জেলে গিয়েছিল ইডি। পার্থ চট্টোপাধ্যায়ের অসুস্থতার কথা মিথ্যে বলে ইডির আইনজীবী বলেছেন। ৪৮ ঘণ্টা তাঁকে চেকআপ করা হচ্ছে। এইমস সূত্রে জানা গেছে, ৭০-র বেশি বয়সী মানুষ কোমর্বিডিটিতে ভোগেন। তাঁর কোমর্বিডিটি আছে, এটা সবার থাকে বলে ইডির আইনজীবী সওয়াল করেন। তবে পার্থর আইনজীবী বলেন তাঁর হিমোগ্লোবিন কমেছে, বেড়েছে ক্রিয়েটিনিন। 

এদিনের শুনানিতে পার্থর কত সম্পত্তি আর লেনদেনের হদিশ পাওয়া গিয়েছে, সেই খতিয়ান দেয় ইডি। তদন্তকারী আধিকারিকরা জানান, পার্থ ও অর্পিতার নামে থাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টের সংখ্যা ৬০। এ ছাড়া ৩০ টি শেল কোম্পানির কথাও জানানো হয়েছে ইডির তরফে। এছাড়া জীবন বিমা সংক্রান্ত একটি গুরুত্বপূর্ণ তথ্যও এদিন তুলে ধরেছেন ইডির আইনজীবীরা। ইডি জানিয়েছে, অর্পিতার জীবন বিমার টাকা পার্থর অ্যাকাউন্ট থেকে কাটা হয়েছে। সেই মেসেজ এসেছে পার্থর মোবাইলেই। 

অন্যদিকে, পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী অসুস্থতার কথা বলে জামিনের আবেদন জানালেও এদিন পার্থ-অর্পিতার জামিনের আবেদন খারিজ করে আদালত। ফের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ।    

তবে আদালতে দাঁড়িয়ে নিয়োগ দুর্নীতির মামলায় গ্রেফতার হওয়া প্রাক্তন মন্ত্রীর এমন মন্তব্য বিশেষ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে রাজনৈতিক মহল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন