১৭ মে, ২০২৪

Noor: মুখ্যমন্ত্রীর বিপদ, নেতাজি সুভাষের আদেশেই মমতাকে সতর্ক করতে গিয়েছিলেন পুলিসি জেরায় দাবি নূরের
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-22 15:32:48   Share:   

২১ জুলাইয়ের সভার আগে মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে থেকে পাকড়াও নূর আমিন নামে এক যুবক। পুলিশের প্রাথমিক জেরায় নূর জানিয়েছেন, নেতাজি সুভাষচন্দ্র বসু তাঁকে স্বপ্নে দেখা দিয়েছিলেন। সতর্ক করতেই মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার চেষ্টা করেন তিনি।

নূরের স্ত্রী পুনম বিবি শুক্রবারই জানান, মানসিক অসুস্থতা আছে তাঁর স্বামীর। পুলিশ জানতে পেরেছে, তাঁর মানসিক রোগের চিকিৎসাও চলছে। তাঁর গাড়ি থেকে পাওয়া আগ্নেয়াস্ত্র আসল নয় বলেও দাবি করেছেন নূরের স্ত্রী। তবে তাঁর গাড়িতে বিএসএফ, আইবি-সহ একাধিক নিরাপত্তা সংস্থার ভুয়ো পরিচয়পত্র পাওয়া গিয়েছে। আইপিএস লেখা বেল্টও পাওয়া গিয়েছে। কী কারণে এসব রেখেছিল, তা খতিয়ে দেখার চেষ্টা করছে পুলিশ।

শুক্রবার সকাল ১১টা নাগাদ, হাজরা রোডের উপর কালো গাড়ি কিছুক্ষণ দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হয় পুলিশকর্মীদের। নূরকে জিজ্ঞাসাবাদ করেন পুলিশ আধিকারিকরা। প্রথমে নিজেকে বিএসএফের ডিজি বলে পরিচয় দেন। একটি ভোজালি, একটি কলকে ভর্তি গাঁজা, দুটি ভুয়ো পরিচয়পত্র, একটি আগ্নেয়াস্ত্র ও একটি আইপিএল লেখা বেল্ট উদ্ধার করে পুলিশ। এরপরই কালীঘাট থানায় নিয়ে যাওয়া হয় তাঁকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁর বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্র, অস্ত্র আই-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।


Follow us on :