ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
NIA-raids-several-places-linked-to-PFI-across-the-country-since-thursday-morning
NIA: দেশবিরোধী কাজে লিপ্ত থাকার অভিযোগ, পিএফআই-র পার্ক সার্কাসের অফিসে এনআইএ তল্লাশি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-22 13:04:00


নাশকতামূলক কাজে যুক্ত থাকার অভিযোগে দেশজুড়ে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া বা পিএফআই-র (PFI) একাধিক জায়গায় তল্লাশি অভিযান। এনআইএ (NIA) সূত্রে খবর, তিলজলা রোডের এই বাড়ির তিনতলায় একটি কল সেন্টার রয়েছে। সেখানে ইন্টারনেট প্রটোকল সিস্টেম বা আইপিএস ব্যবহার করে, কাদের ফোন করা হত, তা খতিয়ে দেখছে এনআইএ। কলকাতা (Kolkata) থেকেই কি দেশজুড়ে নাশকতার ঘটনায় আর্থিক মদত পিএফআই-র। খতিয়ে দেখার চেষ্টা করছে জাতীয় তদন্তকারী সংস্থা বা এনআইএ।

এনআইএ সূত্রে খবর, দেশজুড়ে বিভিন্ন হিংসায় মদতের অভিযোগ রয়েছে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার বিরুদ্ধে। শুধু কলকাতা নয় কেরল,কর্ণাটক,তামিলাড়ুতে চলছে তল্লাশি অভিযান। বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ তিলজলা রোডের শেখ মোখতারের বাড়িতে যৌথ অভিযানে আসে আসে এনআইএ এবং ইডি। ৫৯-সি তিলজলা রোডের এই বহুতলের চার তলায় বাড়ি রয়েছে শেখ মোখতারের। তিন তলায় অফিস পলুপার ফ্রন্টের। শেখ মোখতারের বাড়িতে তল্লাশির পাশাপাশি চলছে জিজ্ঞাসাবাদ।

স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে খবর, পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার সঙ্গে দেশ বিরোধী কার্যকলাপে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। সেই সূত্র ধরেই সকাল থেকে পার্ক সার্কাস চার নম্বর ব্রিজের কাছে শেখ মোখতারের বাড়িতে তল্লাশি অভিযান এনআইএ-র।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এখানে একটি কল সেন্টার রয়েছে। বেশ কিছু মানুষের আনাগোনা দেখা যেত এই বিল্ডিংয়ে। ইতিমধ্যে দেশব্যাপী তল্লাশি অভিযানে একাহদিক ব্যক্তিকে আটক করেছে জাতীয় তদন্তকারী সংস্থা। পার্ক সার্কাসের বিল্ডিংয়ে তল্লাশি চলাকালীন বাইরে মোতায়েন বিশাল সংখ্যক সিআরপিএফ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন