৩০ মে, ২০২৪

Dumdum: ৪০টির বেশি সিলিন্ডার বিস্ফোরণ! দমদমে বিধ্বংসী অগ্নিকাণ্ড
CN Webdesk      শেষ আপডেট: 2024-04-13 17:31:07   Share:   

দমদমে ঝুপড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ড। শনিবার দুপুরে অমরপল্লীর বস্তিতে লাগে আগুন। যদিও আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। তবে প্রাথমিক অনুমান, ৪০ টারও বেশি সিলিন্ডার ব্লাস্ট করেছে। প্রথমে খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকলের দশটারও বেশি ইঞ্জিন।  পৌঁছন দমকলমন্ত্রী সুজিত বসুও। যদিও এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অপরিচিত চার ব্যক্তিকে এলাকায় ঢুকতে দেখা যায়। তারপরেই বস্তিতে লাগে আগুন। ওই চার ব্যক্তিকে খাল ধারের পথ ধরে বেরিয়ে যেতে দেখা যায়। গ্য়াস সিলিন্ডার ব্লাস্ট করে আগুন লেগেছে বলেই অনুমান করা হচ্ছে। আর সেখান থেকে আগুন ছড়িয়েছে আশেপাশে। আগুনে পুড়ে ছাই বস্তির একাধিক বাড়ি-ঘর। সর্বহারা হয়ে কান্নায় ভেঙে পড়েছে সেখানকার স্থানীয়রা। 

অগ্নিকাণ্ডের পর পুড়ে যাওয়া প্রত্যেকটি বস্তির মানুষজনকে অ্যাম্বুলেন্সে করে পরপর নিয়ে আসা হয়েছে রবীন্দ্রভবনে। ঝুপড়ির বাসিন্দাদের জন্য পর্যাপ্ত পরিমাণে জল ও খাবারের ব্যবস্থা করা হয়েছে। ছোট্ট শিশুদের জন্য় দুধের ব্যবস্থা করা হয়েছে। মুড়ি, বিস্কুট, পাউরুটি সবটাই ব্যবস্থা করা হয়েছে। ভিটে-মাটি হারিয়ে কান্নায় ভেঙে পড়েছে ঝুপড়িবাসীরা। 


Follow us on :