০৫ মার্চ, ২০২৪

Mithun: হাসপাতাল থেকে ছুটি মিঠুনের, লোকসভার ভোটে কি দেখা যাবে?
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-12 18:15:31   Share:   

সোমবার দুপুরে হাসপাতাল থেকে ছুটি পেলেন মিঠুন চক্রবর্তী। শনিবার আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তড়িঘড়ি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে মিঠুনকে ভর্তি করান সোহম চক্রবর্তী। এরপর এমআরআই করে জানা যায় বেন স্ট্রোক হয়েছে অভিনেতার। 

সূত্রের খবর, নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিত্‍সকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করে হয়েছিল অভিনেতার চিকিৎসার জন্য। তারপর চিকিৎসার সাড়া দিতে শুরু করেন মিঠুন। ধীরে ধীরে অসুস্থতা কাটিয়ে সুস্থ হয়ে ওঠেন তিনি। 

আজ হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর মহাগুরু মিঠুন জানান, ভালো আছি এখন। কোনও সমস্যা নেই। এখানে এসে একটু বেশি খেয়ে ফেলেছিলাম। তাই সুগার বেড়ে গিয়েছিল। খাওয়া দাওয়া নিয়ন্ত্রণ করতে বলেছেন ডাক্তার। যাদের ডায়াবেটিস আছে তাঁদের বলতে চাই, তাঁরা কখনোই ভাববেন না মিষ্টি না খেলে আপনার কিছু হবে না। সব সমস্যা খাওয়াতে। খাওয়া নিয়ন্ত্রণ করুন। 

অভিনেতা মিঠুন চক্রবর্তীকে লোকসভা ভোটে প্রার্থী হবেন কিনা জিজ্ঞেসা করা হলে তিনি জানান, না। আমি যদি প্রার্থী হই তাহলে ৪২ টা সিটের কি হবে ? প্রচারের ময়দানের থাকার কথাও তিনি বলেন।  ১ তারিখ থেকে লাগাতার বিজেপির হয়েই প্রচার করবেন। এমনকি শুটিং করার সিদ্ধান্ত নিয়েছেন ১৯ তারিখ থেকে। দুটো দিন লস হয়ে গেল। তাই আগামীকাল অর্থাৎ মঙ্গলবার থেকেও কাজ করতে পারেন তিনি। 


Follow us on :