১৬ মে, ২০২৪

Traffic: রবিবার ইডেনে বিশ্ব ক্রিকেটে মহারণ, বন্ধ থাকবে বহু রাস্তা, বিজ্ঞপ্তি কলকাতা পুলিসের
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-05 10:54:30   Share:   

চলছে ক্রিকেটের মহাযজ্ঞ। আজ ইডেনে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপের এই ম্যাচ দেখার অপেক্ষায় প্রহর গুনছেন কার্যত কয়েক কোটি মানুষ। এই ম্যাচের টিকিট খইয়ের মতো উড়ে গিয়েছে। সঙ্গে চলেছে দেদার কালোবাজারি।  বোঝাই যাচ্ছে একেবারে কানায় কানায় পূর্ণ থাকবে স্টেডিয়াম। বিভিন্ন রাজ্য থেকে অনুরাগীরা আসবেন, তাই আগেভাগেই কোমর বেঁধে তৈরি কলকাতা পুলিশ। এর জেরে রবিবার সকাল থেকেই যান নিয়ন্ত্রণ করা হবে ইডেন চত্বরে ,কিছু গাড়িকে ঘুরিয়ে দেওয়া হবে। বন্ধ থাকবে একাধিক রাস্তা।

কলকাতা পুলিশ বিজ্ঞপ্তি জারি করে জানিয়েছে, সকাল ১০টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত বন্ধ থাকবে অকল্যাড রোড , গোষ্ঠপাল সরণীতে যান চলাচল বন্ধ থাকবে। হাইকোর্টগামী গাড়িগুলিকে ঘুরিয়ে দেওয়া হবে এসপ্ল্যানেড ধরে।

দক্ষিণ কলকাতা থেকে আসা যানবাহন ঘোরানো হবে মেয়ো রোড দিয়ে ,ঘুরিয়ে নেতাজি মূর্তি, ওল্ড কোর্ট হাউস স্ট্রিট, বিবাদি বাগ পাঠানো হবে।

দক্ষিণ কলকাতা থেকে বাইকে কেউ এলে এজেসি বোস রোড, সেন্ট জর্জ গেট, স্ট্র্যান্ড রোড হয়ে বিবাদিবাগ যেতে হবে।  আবার উত্তর কলকাতা থেকে বাইকে এলে বি বি গাঙ্গুলি স্ট্রিট দিয়ে যাতায়াত করতে পারেন। এস এন ব্যানার্জি রোড দিয়েও ঘোরানো হতে পারে বাইক। হাওড়ার দিকে যাওয়া বাসগুলি ঘুরবে হেস্টিংস ক্রসিং দিয়ে। 

এছাড়াও বেশ কিছু রাস্তায় পুলিশ মোতায়েন করা হয়েছে যারা পথ দেখাতে সাহায্য করবেন, এই একই নিয়ম বহাল রইবে ১১ নভেম্বর পাক বনাম ইংল্যান্ডের ম্যাচের দিনেও।


Follow us on :