১৬ এপ্রিল, ২০২৪

Beaten: পাঁচিল টপকে শ্বশুর বাড়িতে জামাই, কোপানোর অভিযোগে গ্রেফতার
CN Webdesk      শেষ আপডেট: 2024-03-09 13:40:41   Share:   

জামাইয়ের হাতে ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত বউ ও শ্বশুর-শাশুড়ি। আহত আরও একজন প্রতিবেশী। ঘটনার জেরে গ্রেফতার অভিযুক্ত জামাই। শনিবার ঘটনাটি ঘটেছে পর্ণশ্রী থানার অন্তর্গত বিজি প্রেস অটোস্ট্যান্ডের কাছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পর্ণশ্রী থানার পুলিস। 

জানা গিয়েছে, গতকাল অর্থাৎ শুক্রবার রাতে অভিযুক্ত জামাই তাঁর শ্বশুরবাড়ির পাঁচিল টপকে ছাদে উঠে ঘরের ভিতরে ঢোকে। তারপর আজ, শনিবার সকালে জামাইকে দেখা মাত্রই শুরু হয় ঝামেলা। তখন জামাই তাঁর স্ত্রীকে মারধর করতে থাকলে শ্বশুর-শাশুড়ি আটকাতে যান। আর সেই সময় জামাই হঠাৎই ধারালো অস্ত্র বের করে প্রথমে শ্বশুরের মাথায় কোপ মারে এবং পরে শাশুড়িকে কোপ মারে, স্ত্রীকেও কোপ মারে বলে অভিযোগ। 

এরপরই চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশীরা ছুটে গেলে একজন প্রতিবেশীর গায়েও লাগে সেই ধারালো অস্ত্রের কোপ। কোনওক্রমে অভিযুক্ত জামাইকে ধরে ফেলে প্রতিবেশীরা। তাঁর হাত পা বেঁধে রাখে। খবর দেওয়া হয় পর্ণশ্রী থানায়। তারপর তড়িঘড়ি শ্বশুর-শাশুড়ি ও স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বেহালা বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করে। পুলিস পরে আহত শ্বশুর-শাশুড়ির অবস্থা অবনতি হলে বিদ্যাসাগর হাসপাতাল থেকে অন্য হাসপাতালে স্থানান্তরিত করে। 


Follow us on :