২৬ ফেব্রুয়ারী, ২০২৪

Mithun: আইসিউতে ভর্তি মহাগুরু! মিঠুনের ব্রেন স্টোক ভুয়ো খবর, বললেন পরিচালক রাজ
CN Webdesk      শেষ আপডেট: 2024-02-10 17:50:34   Share:   

কলকাতায় শুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভিনেতা মিঠুন চক্রবর্তী। ব্রেন স্ট্রোক হয়েছিল বলেই জানা গিয়েছিল। বর্তমানে ভালো আছেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। আগের তুলানায় স্থিতিশীত রয়েছে তাঁর শারীরিক অবস্থা, এমনটাই পরিবার সূত্রে খবর। 

জানা গিয়েছে, কলকাতায় শুটিং এর সময় আচমকাই শরীর খারাপ হতে শুরু করে মিঠুন চক্রবর্তীর। তারপর অভিনেতা সোহম চক্রবর্তীর সহায়তায় বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মিঠুন। কিন্তু হাসপাতালে মিঠুনকে দেখার পর পরিচালক রাজ চক্রবর্তী জানান, একদম সুস্থ রয়েছেন অভিনেতা। ব্রেন স্ট্রোক এসব ভুয়ো খবর। সুগারের মাত্রা বেড়ে সামান্য় অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তবে আপাতত মিঠুন চক্রবর্তীর শারীরিক অবস্থা ভালো আছে। এই মুহূর্তে তিনি কথা বলছেন এবং খাওয়া-দাওয়া করেছেন।

সূত্রের খবর, হাসপাতালে নিয়ে যাওয়ার পর এমারজেন্সি মেডিসিন এবং একজন নিউরোলজিস্ট-এর পরামর্শ নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা একাধিক টেস্টের পর জানতে পারেন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন অভিনেতা। এমারজেন্সি ওয়ার্ডের ৪৮ নম্বর বেডে ভর্তি হন তিনি। নিউরোলজিস্ট ডক্টর সঞ্জয় ভৌমিক এর তত্ত্বাবধানে ভর্তি রয়েছেন তিনি। এমারজেন্সি থেকে স্থানান্তর করা হয় মিঠুন চক্রবর্তীকে। শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক হওয়ায় আইসিউতে ১২৮ নম্বর বেডে ভর্তি হন মহাগুরু মিঠুন চক্রবর্তী। এমআরআই করানো হয়েছে তাঁর। এমআরআই রিপোর্ট একিউট স্ট্রোক ধরা পড়েছে। একাধিক ডাক্তারদের নিয়ে তৈরি হয়েছে মেডিকেল বোর্ড। 

মিঠুনের অসুস্থার খবর শুনে দুশ্চিন্তায় পড়েছিল ভক্ত থেকে শুরু বাংলা সিনে দুনিয়ার সকলে। এমনকি হাসপাতালেও তাঁকে দেখতে  উপস্থিত হয়েছিল দেবশ্রী রায় এর মত আরও অনেক অভিনেতা-অভিনেত্রীরা। এহেন কিংবদন্তি অভিনেতার স্থিতিশীলতার খবর শুনে স্বস্তি পেয়েছেন তাঁর অনুগামীরা। 


Follow us on :