০৯ মে, ২০২৪

Madan Mitra: ভালো নেই মদন! আজ কাঁধের অস্ত্রোপচার নিয়ে সিদ্ধান্ত নেবে মেডিক্যাল বোর্ড
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-11 11:33:04   Share:   

রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী মদন মিত্রের শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি। বৃহস্পতিবার শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন এসএসকেএম হাসপাতালের উডবার্ন ব্লকে। শুক্রবার রাতে হঠাৎই হাইপক্সিয়ার ফলে তাঁর খিঁচুনি ওঠে। পড়ে গিয়ে ভেঙে যায় বাঁ কাঁধের হাড়। উডবার্ন ব্লক থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় হাসপাতালের মেইন ব্লকে। রবিবার তাঁর জন্য গঠন করা হয় মাল্টি ডিসিপ্লিনারি বোর্ড। আজ অর্থাৎ সোমবার সেই মেডিক্যাল টিমের চিকিৎসকরা তাঁর শারীরিক অবস্থা খতিয়ে দেখবেন।

হাসপাতাল সূত্রে খবর, রবিবারও মদন মিত্রের রক্তচাপ ওঠানামা করছিল। তাই আজ চেক করা হবে ব্লাড প্রেসার। ব্লাড প্রেসার নরম্যাল থাকলে, আজকেই করা হবে রক্ত পরীক্ষা। করা হবে হার্টের বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষাও। এই রিপোর্ট স্বাভাবিক এলে মঙ্গলবার এমআরআই করা হবে কালারফুল বয় মদন মিত্রের। এছাড়াও বাঁ কাঁধের অস্ত্রোপচার নিয়েও সিদ্ধান্ত হবে আজ বলে খবর।

আপাতত খুব একটা স্থিতিশীল নন মদন মিত্র। ভাঙা হাড়ের অসহ্য যন্ত্রণাতেও কষ্ট পাচ্ছেন তিনি। সেই খোশমেজাজের মদন মিত্র এই মুহূর্তে হাসপাতালে অসুস্থতার মধ্যেই দিন কাটাচ্ছেন। তাঁর অনুগামীদের অপেক্ষা, কবে আবার তিনি সুস্থ হয়ে ফিরে আসেন। কবে আবার 'ওহ লাভলি' শুনতে পান কামারহাটির বিধায়কের গলায়।


Follow us on :