১৪ মে, ২০২৪

Locket: চিটফান্ড কাণ্ডে জড়িত লকেট! অভিযোগ নিয়ে ইডির দ্বারস্থ বিধাননগরের তৃণমূল কাউন্সিলর
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-04 15:59:29   Share:   

একদিকে যখন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরতের বিরুদ্ধে, প্রায় ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগে তোলপাড় রাজ্য রাজনীতি। অন্যদিকে তখন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে চিটফান্ড কাণ্ডে জড়িত থাকার অভিযোগ তুলে ইডি অফিসে হাজির তৃণমূল কাউন্সিলর। সূত্রের খবর, বিধাননগরের কাউন্সিলর তুলসী সিনহা রায়ের অভিযোগ, বিজেপি সাংসদ অর্থাৎ লকেট চট্টোপাধ্যায়, চিটফান্ড থেকে মুনাফা নিয়েছেন এবং চিটফান্ড কাণ্ডে জড়িত ছিলেন। যদিও পুরো বিষয়টির মধ্যে প্রতিহিংসার রাজনীতি দেখছে বিজেপি নেতৃত্ব।

কয়েকদিন আগে নুসরতের বিরুদ্ধে ২৪ কোটি টাকা প্রতারণার অভিযোগ করেছিলেন শঙ্কুদেব পণ্ডা। তিনি অভিযোগ করেন, একাধিক বয়স্ক ব্যক্তির কাছ থেকে টাকা নিয়েও ফ্ল্যাট দেননি নুসরত। সেই টাকা দিয়েই কয়েক কোটি টাকা মূল্যের ফ্ল্যাট কিনেছেন তিনি।

শুক্রবার সকালে তুলসী রায় অভিযোগ করেন, একটি চিটফান্ড থেকে প্রচুর সুবিধা নিয়েছেন লকেট। তাই ইডির কাছে লকেটের সম্পত্তির বিষয়টি খতিয়ে দেখার আর্জি জানিয়েছেন তিনি। তাঁর স্পষ্ট বক্তব্য, রোজভ্যালি চিটফান্ডের সঙ্গে জড়িত ছিলেন লকেট। সবার বিরুদ্ধে তদন্ত হলেও লকেটের বিরুদ্ধে কেন তদন্ত হবে না সে বিষয়েও প্রশ্ন তোলেন তিনি।


Follow us on :