১৫ মে, ২০২৪

Sisir-Kunal: শিশির অধিকারীর 'সম্পত্তি বৃদ্ধি'র তদন্ত চেয়ে মোদী-শাহকে চিঠি দিলেন কুণাল
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-08 15:24:40   Share:   

কিছুদিন আগেই এক্স হ্যান্ডেলে শিশির অধিকারীর (Sisir Adhikari) 'সম্পত্তি বৃদ্ধি' নিয়ে প্রশ্ন তুলেছিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। ২৪ ঘণ্টার মধ্যে অধিকারী পরিবারের দুর্নীতি ফাঁস করার হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। এবারে শিশির অধিকারীর সম্পত্তি বৃদ্ধির তদন্ত চেয়ে সরাসারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ,স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, ইডি ও সিবিআইকে চিঠি দিলেন কুণাল ঘোষ (Kunal Ghosh)।

এক বছরেই কাঁথির সাংসদ শিশির অধিকারীর ১০ কোটি টাকার সম্পত্তি বৃদ্ধি হয়েছে। নির্বাচন কমিশন ও ভারত সরকারকে দেওয়া শিশির বাবুরই তথ্য তুলে ধরে শনিবার এমনই অভিযোগ করেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। আর এবারে তাঁর সম্পত্তির বৃদ্ধি নিয়ে চিঠি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ থেকে শুরু করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকেও। শুধু তাই নয়, সারদার প্রসঙ্গ এনে তিনি বলেন, সারদা কাণ্ডের টাকা শিশির অধিকারীর কাছে গিয়েছে কিনা তার জন্যও তদন্ত করার দাবি জানিয়েছেন কুণাল ঘোষ।

এক্স হ্যান্ডেলে চিঠিগুলোর ছবি শেয়ার করে কুণাল ঘোষ লিখেছেন, "২০১১-১২ সালে সারদা কর্তা দাবি করেন, কাঁথির অধিকারী পরিবার ব্ল্যাকমেল করে টাকা নিয়েছে। ঠিক সেই সময়েই ১০ কোটি টাকার সম্পত্তি বৃদ্ধি হয় সাংসদ শিশির অধিকারীর। সারদা মামলার আওতায় এনেA এই অভিযোগের তদন্ত হোক।"


Follow us on :