ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Kolkatas-CP-Vineet-Goyel-visits-his-acp-who-is-hospitalized-with-several-injuries-
CP: ডেঙ্গি সারিয়ে এসএসকেএম-এ সিপি, দেখলেন নবান্ন অভিযানে আহত এসিপি-কে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-17 18:56:18


হাসপাতাল থেকে ছাড়া পেয়েই অ্যাসিসটেন্ট কমিশনারকে (ACP) দেখতে এসএসকেএম-এ কলকাতার নগরপাল (CP)। ডেঙ্গি (Dengue) নিয়ে দক্ষিণ কলকাতা এক নার্সিংহোমে ভর্তি ছিলেন বিনীত গোয়েল। শারীরিকভাবে সুস্থ হতেই হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। এরপরেই নবান্ন অভিযানের দিন বিজেপির 'মারধরে' আহত এসিপি দেবজ্যোতি চট্টোপাধ্যায়কে দেখতে যান তিনি। ডান হাত ভেঙে এবং মাথায় চোট নিয়ে এসএসকেএম-এ চিকিৎসাধীন কলকাতা পুলিসের অ্যাসিসটেন্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়। এই ঘটনার জন্য গেরুয়া শিবিরকে (BJP) কাঠগড়ায় তুলেছে রাজ্যের প্রধান শাসক দল।

যদিও নবান্ন অভিযানের পরের দিন এসিপির খোঁজখবর ফোনে নিয়েছেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। পুলিসকর্তাকে দেখতে গিয়েছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। এদিকে, নবান্ন অভিযানের দিন পুলিসের গাড়িতে অগ্নি সংযোগের ঘটনায় এখনও পর্যন্ত গ্রেফতার ৮। অন্যদিকে, বিজেপির নবান্ন অভিযানে পুলিসি অতি সক্রিয়তার অভিযোগ তুলে সরব হয়েছে রাজ্যের প্রধান বিরোধী দল।

রাজ্য বিজেপির অভিযোগ, 'পুলিসি বর্বরতায় বিজেপির একাধিক কর্মী-সমর্থক আহত হয়ে চিকিৎসাধীন।' তাঁদের এই অভিযোগের গুরত্ব বিচার করে শনিবার শহর এসেছে বিজেপির অনুসন্ধান দল। চার সদস্যের এই দল কলকাতা মেডিক্যাল কলেজ, হেয়ার স্ট্রিট থানা এবং বিজেপি কাউন্সিলর মীনাদেবী পুরোহিতের বাড়িতেও যায়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন