১৫ মে, ২০২৪

Jyotipriya: নথি নিয়ে সিজিও কমপ্লেক্সে জ্যোতি কন্যা, প্রশ্ন করতেই মেজাজ হারালেন প্রিয়দর্শিনী
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-29 17:20:00   Share:   

রবিবার ইডি দফতরে (Enforcement Directorate) হাজিরা দিলেন রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের (Jyotipriya Mallick) মেয়ে প্রিয়দর্শিনী মল্লিক। সিজিও কমপ্লেক্সে হাজিরা দিতে গিয়েই সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হয়। ফলে তাঁকে রীতিমতো বিরক্ত হতেও দেখা যায়। এমনকি সাংবাদিকদের ধাক্কা দিতেও দেখা গেল। তবে ইডি দফতরে গেলেও কয়েক মিনিটের পরই তাঁকে বেরিয়ে যেতে দেখা যায়।

রবিবার দুপুর ১টা ১০ মিনিট নাগাদ ইডি দফতরে পৌঁছে যায় জ্যোতিপ্রিয় কন্যা প্রিয়দর্শিনী। এদিন ব্যাংক সহ একাধিক নথি নিয়ে ইডি দফতরে হাজির হন জ্যোতিপ্রিয় কন্যা। জানা গিয়েছে, আজ ইডি দফতরে তদন্তকারী আধিকারিক উপস্থিত ছিলেন না। ফলে সিজিও কমপ্লেক্সে যাওয়ার মাত্র ১৫ মিনিট পরেই বেরিয়ে যান তিনি। রেশন দুর্নীতি মামলায় ইডির হেফাজতে জ্যোতিপ্রিয় মল্লিক। এই দুর্নীতি কাণ্ডে জ্যোতিপ্রিয় এবং তাঁর পরিবারের সদস্যের নামে একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজ পেয়েছে ইডি। ইতিমধ্যে একাধিক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে। সে সম্বন্ধে কিছু নথি চেয়ে জ্যোতি কন্যাকে ডাকা হয়েছিল বলে ইডি সূত্রে খবর।

তবে আজ ইডি আধিকারিকদের মুখোমুখি হতে না পারলেও সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হয় প্রিয়দর্শিনীকে। কিন্তু তাঁদের কোনও প্রশ্নের উত্তর তো দেননি। বরং বিরক্তি প্রকাশ করেন ও মেজাজ হারিয়ে অবশেষে নিজের গাড়িতে ঢুকে দরজা বন্ধ করে দেন তিনি।


Follow us on :