১০ মে, ২০২৪

JP Nadda: 'অশুভ শক্তির বিনাশ হবে', কলকাতায় সপ্তমীতে পুজো দেখতে এসে বললেন জেপি নাড্ডা
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-21 18:20:54   Share:   

মহাসপ্তমীর দিন বাঙালি সাজে বঙ্গে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (JP Nadda)। হাওড়া থেকে পুজোর শুভেচ্ছা জানানোর পাশাপাশি বাংলা থেকে অশুভ শক্তি বিনাশের ডাক দিলেন তিনি। লোকসভা নির্বাচনের আগে সুর বেঁধে দিলেন বিজেপির সভাপতি তা বলাই বাহুল্য।

ধুতি পাঞ্জাবি পরে একেবারে বাঙালিয়ানায় ভরপুর বিজেপি শীর্ষ নেতৃত্ব। মহা সপ্তমীর পবিত্র লগ্নে শারোদৎসবে সামিল হলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি। পরিদর্শন করলেন একাধিক পুজো মণ্ডপ। এদিন সকালে বিমানবন্দরে পদ্মফুল আর উত্তরীয় পরিয়ে কেন্দ্রীয় নেতৃত্বকে স্বাগত জানালেন রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাহুল সিনহা সহ একাধিক বঙ্গ বিজেপি নেতৃত্ব। রামমন্দিরের অনুকরণে তৈরি সন্তোষ মিত্র স্কোয়্যারের অভিনব পুজো মণ্ডপ পরিদর্শন করেই সপ্তমী সকালে ঐতিহ্যবাহী শোভাবাজার রাজবাড়িও ঘুরে দেখলেন জেপি নাড্ডা। পরিদর্শন করলেন হাওড়া বেলিলিয়াস রোডে জুগনু এ‍্যাসোসিয়েশনের পুজো। তাদের ৫৩ বছরের পুজো ভাবনা এবার জি ২০। মণ্ডপ সজ্জা ঘুরে দেখলেন নাড্ডাসহ একঝাঁক বিজেপি মহারথী। তবে রাজনীতির খোলস থেকে বেড়িয়ে একেবারে অন্যরূপে বিজেপি সর্বভারতীয় সভাপতির বঙ্গসফরের পিছনেও নির্বাচনী কর্মসূচিরই আঁচ পাচ্ছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

উল্লেখ্য, অযোধ্যার রাম মন্দির উদ্বোধনের আগেই শহরের মানুষকে উপহার দিয়ে এই পুজো মণ্ডপ মন কেড়েছেন প্রত্যেক বাঙালির। যার উদ্বোধনে এসেছিলেন স্বরাষ্টমন্ত্রী অমিত শাহ। এবার পরিদর্শনে জেপি নাড্ডা। বাঙালি সাজেই এদিন তিনি মাতৃ আরাধনায় ব্রতী হন। কথা বলেন দর্শনার্থীদের সঙ্গে। এদিন তিনি হাওড়া পুজো মণ্ডপ থেকে চ্যালেঞ্জ ঝুড়ে দেন। বলেন 'সবকা সাথ সবকা বিকাশ এই শব্দকে সঙ্গ করেই সব অশুভ শক্তির বিনাশ হবে।


Follow us on :