১০ মে, ২০২৪

CAB: এক মহিলা যাত্রীর সঙ্গে ফোনে অশালীন আচরণ, অভিযুক্ত ক্যাব চালক গ্রেফতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-06 16:42:51   Share:   

এক মহিলা যাত্রীর সঙ্গে ফোনে অশালীন আচরণ (Indecent Behavior) করার অভিযোগ। অভিযোগ উঠেছে এক ক্যাব (Cab) চালকের বিরুদ্ধে। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার (Arrest) করা হয়েছে ওই চালককে। কলকাতা (Kolkata) বিমানবন্দর থেকে অভিযুক্ত ওই চালককে গ্রেফতার করে এনএসসিবিআই এয়ারপোর্ট থানার পুলিস (Police)। ধৃতকে শনিবার ব্যারাকপুর আদালতে তোলা হয়েছে। পুলিস সূত্রে খবর, ধৃত ক‍্যাব চালকের নাম চন্দন কুমার যাদব। গত মাসের ৩০ এপ্রিল এক মহিলা এনএসসিবিআই এয়ারপোর্ট থানায় এক অ্যাপ ক‍্যাব চালকের বিরুদ্ধে টেলিফোনে অশালীন মন্তব্য করার অভিযোগ দায়ের করেন। 

ওই মহিলার অভিযোগ, ২৯ এপ্রিল রাতের বিমানে দিল্লি থেকে কলকাতা আসেন তিনি। এরপর বাড়িতে ফেরার জন্য অ্যাপ ক‍্যাব বুক করেন। ক্যাব বুক করার পর ওই মহিলাকে ফোন করে অ্যাপ ক‍্যাব গাড়ির চালক। এরপরেই ক্যাবের ভাড়া নিয়ে দুই জনের মধ্যে কিছু কথা কাটাকাটি হয়। মহিলার দাবি, তখনই ওই অভিযুক্ত অ্যাপ ক‍্যাব চালক টেলিফোনে তাঁকে অশালীন মন্তব্য করে। 

মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে এনএসসিবিআই এয়ারপোর্ট থানার পুলিস। শুক্রবার ওই চালক কলকাতা বিমানবন্দরে এলে, তাঁকে সেখান থেকে গ্রেফতার করে পুলিস। 


Follow us on :