০৯ মে, ২০২৪

Kasba: ময়লা ফেলাকে কেন্দ্র করে গুলি কসবায়, ফের রাতের শহরে আতঙ্ক
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-20 13:48:35   Share:   

ফের চলল শহরে গুলি। ময়লা ফেলাকে কেন্দ্র করে গুলি চলার অভিযোগ কসবার বৈকুণ্ঠ ঘোষ রোডে। ঘটনায় ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে কসবা থানার পুলিস। স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত সৌমিত মণ্ডল প্রায় প্রতিদিনিই এলাকার একটি ক্লাবের সামনে ময়লা ফেল যেত। তাতে বহুবার বারণ করা হলেও তিনি কথা শোনেননি। মঙ্গলবার রাতে ময়লা ফেলতে আসলে তাঁকে বাধা দেন স্থানীয়রা। তখন তিনি বন্দুক নিয়ে এসে চড়াও হন।

স্থানীয়দের দাবি ওই ব্যক্তি বেশ প্রভাবশালী ছিলেন এলাকায়। অভিযোগ যে গাড়ি তিনি ব্যবহার করেন, তাতে প্রেস ও পুলিসের স্টিকার রয়েছে একসঙ্গে। এ নিয়েও উঠছে প্রশ্ন। এলাকার মহিলাদের গালাগালি, পরিচারিকাকে পয়সা না দেওয়া এমন অনেক ধরনের কুকর্ম করতেন তিনি। তবে প্রতিবাদ জানালেই ভয় দেখাতেন বন্ধুকে দেখিয়ে, এমনই অভিযোগ স্থানীয়দের। মঙ্গলবার রাতে অভিযুক্ত একজনকে লক্ষ্য করে দু রাউণ্ড গুলি চালান, তবে লক্ষ্যভ্রষ্ট হওয়ায় কেউ আহত হয়নি এমনিই দাবি স্থানীয়দের। কেন সামান্য বিষয়ে  গুলি চালালেন অভিযুক্ত! অভিযুক্তের স্ত্রীকে এ বিষয়ে প্রশ্ন করলে তিনি জানান, তিনি এ বিষয়ে জানেননা।

ঘচনার পর থেকেই উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। অভিযুক্তের সমস্ত গাড়ি বাঙচুর করেন স্থানীয়রা। তবে এই ঘটনায় ফের একবার প্রশ্নের মুুখে প্রশাসনের ভূমিকা।  এর আগেও বহুবার স্থানীয়রা অভিযোগ জানালেও কেন নেওয়া হয়নি কোনও ব্যবস্থা! গাড়িতে কেনই বা একসঙ্গে পুলিস ও সংবাদ মাধ্যমের স্টিকার। এ বিষয়ে কেন কোনও ব্যাবস্থা নেয়নি পুলিস। তবে সবকিছুর মাঝেই কী লুকিয়ে রয়েছে কোনও প্রভাবশালীর তথ্য?


Follow us on :