২৬ এপ্রিল, ২০২৪

TMC: এবার কলকাতার টিএমসি কাউন্সিলরের রেস্তোরাঁয় আয়কর হানা! সুরক্ষার দায়িত্বে কেন্দ্রীয় বাহিনী
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-12 19:50:12   Share:   

প্রায় দেড় দিন অতিক্রান্ত এখনও কলকাতা পুরসভার তৃণমূল কাউন্সিলরের (TMC Councillor) রেস্তোরাঁয় আয়কর অভিযান (IT Raid) অব্যাহত। বুধবার সকাল থেকে ১৭৯ নম্বর এজেসি বোস রোডের একটি ব্যাঙ্কোয়েট কাম রেস্তোরাঁয় অভিযান চালায় কেন্দ্রীয় সংস্থা। এই রেস্তোরাঁয় কলকাতা পুরসভার (KMC) ৫৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর আমিরুদ্দিন ববির অংশিদারিত্ব রয়েছে।

জানা গিয়েছে, তৃণমূল কাউন্সিলরের একটি গাড়িও রয়েছে রেস্তোরাঁর পার্কিং লটে। কেন্দ্রীয় বাহিনীর জওয়ান দিয়ে ঘিরে গোটা বিল্ডিংয়ের তল্লাশি চালাচ্ছে আয়কর দফতর। যারা ভিতর থেকে বাইরে বেরোচ্ছেন, তাঁদের আগে নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে কথা বলে অনুমতি নিতে হচ্ছে। তবে এই মুহূর্তে বাইরে থেকে কেউ ভেতরে প্রবেশ করতে পারছেন না।

এদিকে বুধবার তৃণমূল বিধায়ক তথা প্রাক্তন মন্ত্রী জাকির হুসেনের বাড়ি-অফিসে সিবিআই তল্লাশি চলেছে। সূত্রের খবর, উদ্ধার হয়েছে ১১ কোটি টাকা। যদিও এই অভিযোগ অস্বীকার করেন রাজ্যের প্রাক্তন শ্রম প্রতিমন্ত্রী। যে যৎসামান্য টাকা উদ্ধার হয়েছে তৃণমূল বিধায়কের বাড়িতে সেই টাকা শ্রমিকদের বেতনের জন্য রাখা ছিল। এমনটাই সংবাদ মাধ্যমকে জানান তিনি।


Follow us on :