০৯ মে, ২০২৪

Suvendu: আইপ্যাকের কর্মী হওয়ায় যাদবপুর কাণ্ডে এক ধৃতের দাদাকে সেফগার্ড! পুলিসের বিরুদ্ধে ক্ষোভ শুভেন্দুর
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-19 13:51:54   Share:   

যাদবপুরে ছাত্র মৃত্যুর ঘটনায় আরও একবার প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রশ্ন তুললেন পুলিশের ভূমিকা নিয়ে। বিরোধী দলনেতা শুভেন্দুর বিস্ফোরক দাবি, যাদবপুরের ঘটনায় ধৃত এক পড়ুয়ার দাদার গ্রেফতারি আটকানো হয়েছে। কারণ তিনি সিনিয়র আই-প্যাক কর্মী।

শুক্রবার, শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিজেপির এক প্রতিনিধি দল মৃত পড়ুয়ার নদিয়ার বাড়িতে গিয়েছিলেন। সেখানে পরিবারের সঙ্গে দেখা করেন তাঁরা। তারপর সেখান থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। আক্রমণ করেন তৃণমূলকে। তাঁর কথায়, রাজ্য সরকারের নজরদারিতে যদি তদন্ত হয়, তাহলে কোনও লাভ হবে না। এরপরেই বিস্ফোরক মন্তব্য করেন তিনি।

শুভেন্দু বলেন, "দীপ বলে একজন গ্রেফতার হয়েছেন। তাঁর দাদা, নাম রাজশেখর। তিনি আইপ্যাকের একজন সিনিয়র কর্মী। তদন্তকারী অফিসাররা তাঁকে গ্রেফতার করতে চেয়েছিলেন। এডিসিপি (ক্রাইম) পদে শঙ্খশুভ্র বলে কেউ একজন আছেন, তিনি আগে মুখ্যমন্ত্রীর দফতরে কাজ করতেন। তিনি সরাসরি তদন্তকারী অফিসারকে এবং যাদবপুরের ঘটনায় যে টিম কাজ করছে, তাঁদের বলেছেন দীপের দাদাকে ডাকা যাবে না। কারণ, উনি আই-প্যাকের কর্মী।"


Follow us on :