০৯ মে, ২০২৪

Madan Mitra: কেমন আছেন মদন মিত্র? গঠন হল মেডিক্যাল বোর্ড, করা হবে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-10 13:42:46   Share:   

কালারফুল মদন মিত্র এই মুহূর্তে গুরুতর নিউমোনিয়ার জেরে ভর্তি এসএসকেএম হাসপাতালে। বৃহস্পতিবার রাতেই শ্বাসকষ্টজনিত সমস্যার জেরে তাঁকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালের উডবার্ন ব্লকে। এরপরে শুক্রবার রাতে হঠাৎই হাইপক্সিয়ার ফলে তাঁর খিঁচুনি ওঠে। পড়ে গিয়ে ভেঙে যায় বাঁ কাঁধের হাড়। উডবার্ন ব্লক থেকে তাঁকে স্থানান্তরিত করা হয় হাসপাতালের মেইন ব্লকে। এরপরে রবিবারই তাঁর জন্য গঠন করা হয় মাল্টি ডিসিপ্লিনারি বোর্ড। চিকিৎসকদের পরামর্শ মত হবে নানা শারীরিক পরীক্ষা নিরীক্ষা।

জানা গিয়েছে, মদন মিত্রের রক্তচাপ আপাতত ওঠানামা করছে। যে মেডিক্যাল টিম গঠন করা হয়েছে তাঁর চিকিৎসকেরা সিদ্ধান্ত নেবেন এরপর তাঁর কী কী শারীরিক পরীক্ষা করা হবে। তবে এমআরআই করাতে হবে মদন মিত্রের, এমনটাই হাসপাতাল সূত্রে খবর। তবে এমআরআই হোক বা ভেঙে যাওয়া হাড়ের অস্ত্রোপচার- কোনওটাই সম্ভব হবে না, যতদিন না পর্যন্ত তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল হবে।

আপাতত খুব একটা স্থিতিশীল নন মদন মিত্র। শ্বাসকষ্ট রয়েছে, রক্তে অক্সিজেনের মাত্রাও ঠিক নেই তাঁর। ভাঙা হাড়ের অসহ্য যন্ত্রণাতেও কষ্ট পাচ্ছেন তিনি। সেই খোশমেজাজের মদন মিত্র এই মুহূর্তে হাসপাতালে অসুস্থতার মধ্যেই দিন কাটাচ্ছেন। তাঁর অনুগামীদের অপেক্ষা, কবে আবার তিনি সুস্থ হয়ে ফিরে আসেন। কবে আবার 'ওহ লাভলি' শুনতে পান কামারহাটির বিধায়কের গলায়।


Follow us on :