১১ মে, ২০২৪

Budge Budge: মৃতের পরিবারের উপর 'চড়াও' হাসপাতাল কর্মীরা, ধুন্ধুমার বজবজের নার্সিংহোমে
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-29 12:52:40   Share:   

এতদিন রোগীর পরিবারের সদস্যদের হাসপাতাল (hospital) কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছে। তবে এবার রোগীর (patient) পরিবারের লোকজনকে মারধরের অভিযোগ হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে। এমনই ঘটনার সাক্ষী থাকল বজবজের (Budge Budge) একটি বেসরকারি নার্সিংহোমের (nursing home) রোগীর পরিবারের। 

মেটিয়াবুরুজের বাসিন্দা নেহা পারভিন। পেটের যন্ত্রণার সমস্যা নিয়ে বজবজের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি হয় রবিবার। পরিবারের লোকজন যেমনটা জানান, রাত দেড়টা নাগাদ পরিবারের লোকজনদের বলা হয় রোগীর সঙ্গে দেখা করার জন্য। এর মধ্যেই ভোরবেলা পরিবারের লোকজনের কাছে খবর আসে নেহা পারভিন মারা গিয়েছে। পরিবারের লোকজনদের রোগীর সঙ্গে দেখা করতে গেলে সিকিউরিটি বাধা দেয়। রোগীর পরিবারের লোকজনের অভিযোগ, হাসপাতালের এমার্জেন্সি গেট বন্ধ করে দেয় সিকিউরিটি। এবং হাসপাতালের অন্য একটি গেট দিয়ে বেশ কয়েকজন হাতে লাঠি, বাঁশ এবং রড নিয়ে এসে পরিবারের লোকজনের উপর চড়াও হয়। রোগীর পরিবারের লোকজনের মধ্যে আহতও হয়েছেন বেশ কয়েকজন।

পাশাপাশি হাসপাতালে বিল নিয়ে বচসা শুরু হয় হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বজবজ থানার পুলিস। কিছুক্ষণ পরই হাসপাতালে পৌঁছয় বজবজ থানার ভারপ্রাপ্ত আধিকারিক সহ বিশাল পুলিসবাহিনী। পুলিস পৌঁছে আহতদের খড়িবেরিয়া হাসপাতালে পাঠায় চিকিৎসার জন্য।


Follow us on :