১০ মে, ২০২৪

SSKM: অবশেষে ইচ্ছেপূরণ! জেলে অসুস্থ হয়ে এসএসকেএমে চিকিৎসাধীন জ্যোতিপ্রিয়
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-22 10:54:01   Share:   

জেলের মধ্যেই অসুস্থ রেশন বণ্টন দুর্নীতিতে কেন্দ্রীয় সংস্থা ইডির হাতে গ্রেফতার রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ইতিমধ্যেই মন্ত্রীর বেশ কিছু পরীক্ষা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

এদিন প্রেসিডেন্সি কেন্দ্রীয় সংশোধনাগারে হঠাৎ করেই অসুস্থ হন জ্যোতিপ্রিয়। প্রথমে তাঁকে জেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা পরীক্ষা করেন। এর পর তাঁকে এসএসকেএম হাসপাতালের কার্ডিয়োলজি এমার্জেন্সিতে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে দাবি, রক্তে শর্করার মাত্রা আচমকা বেড়ে গিয়েছিল মন্ত্রীর।

গত ১৬ নভেম্বর নিম্ন আদালতে গ্রেফতার জ্যোতিপ্রিয়র হাজিরা দেওয়া কথা ছিল। কিন্তু অসুস্থ হয়ে পড়ায় তিনি হাজিরা দিতে পারেননি। ভার্চুয়াল শুনানিতে তাঁকে বাঁচতে দেওয়ার জন্য আর্জি জানিয়েছিলেন। এই শুনানির পরের দিনই প্রেসিডেন্সি জেলে অসুস্থ হয়ে পড়েন জ্যোতিপ্রিয়। কাশি, শ্বাসকষ্ট শুরু হয়। তাঁকে কৃত্রিম অক্সিজেন দিতে হয়। মঙ্গলবার ফের অসুস্থ হয়ে পড়লেন তিনি।

এই বছর পুজোর পরেই রেশন বণ্টন দুর্নীতিতে জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল জ্যোতিপ্রিয়কে। তাঁর সল্টলেকের বাসভবন থেকে মধ্যরাতে তাঁকে গ্রেফতার করেছিল ইডি।


Follow us on :