১৩ মে, ২০২৪

Tapas: 'অভিষেকের নাম ভাঙিয়েও টাকা তুলেছে কুন্তল', ফের বিস্ফোরক তাপস মণ্ডল
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-20 13:21:37   Share:   

'১০০ কোটি টাকা নয়, ৫০০ কোটির খেলা নিয়োগ দুর্নীতি (Scam)। নিয়োগ দুর্নীতিতে ৫০০ কোটি টাকা তুলেছে কুন্তল (Kuntal Ghosh)।' এমনই বিস্ফোরক দাবি মানিক (Manik Bhattacharya) ঘনিষ্ঠ তাপস মণ্ডলের। পূর্বেই নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার হয়েছেন তাপস মন্ডল। বৃহস্পতিবার তাঁকে আদালতে তোলা হলে, আদালতে ঢোকার সময় তিনি বিস্ফোরক দাবি করেন কুন্তল ঘোষের সম্বন্ধে।

বৃহস্পতিবার তাপসকে আদালতে পেশ করা হয়। এদিন কুন্তল ঘোষের সম্বন্ধে তিনি বলেন, 'নিয়োগ দুর্নীতিতে ১০০ কোটি নয়, ৫০০ কোটি টাকা তুলেছে কুন্তল এবং সেই সমস্ত টাকা হাওয়ালার মাধ্যমে বাইরে পাঠিয়েছিল কুন্তল।' প্রসঙ্গত এর আগে বহুবার কুন্তলের বিরুদ্ধে সরব হয়েছেন তাপস মন্ডল। পাশাপাশি তাপসের বিরুদ্ধেও সরব হয়েছিলেন কুন্তল ঘোষ।

আজ বৃহস্পতিবার তাপসের দাবি ঘিরে শোরগোল পড়েছে রাজ্য রাজনীতিতে। পাশাপাশি কুন্তল প্রসঙ্গে তাপস মন্ডল আরও গুরুতর অভিযোগ করেন এবং বলেন, 'অভিষেকের নাম ভাঙিয়েও টাকা তুলেছে কুন্তল।' এছাড়া ইডি-সিবিআই নাকি নাম বলানোর জন্য চাপ দিয়েছে। কুন্তলের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন তাপস। এদিন তাপস মন্ডল স্পষ্ট জানিয়ে দেন, 'কেন্দ্রীয় সংস্থা কোনওভাবেই কোন চাপ দেয়নি।' 


Follow us on :