০৯ মে, ২০২৪

Anandapur: গাড়িতে তুলে তরুণীকে ধর্ষণের অভিযোগ প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-06 13:52:22   Share:   

তরুণীকে ধর্ষণের অভিযোগ প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে। সম্পর্ক জোড়া লাগানোর নাম করে গাড়িতে তুলে ধর্ষণ করে তরুণীকে। ঘটনাটি ঘটেছে সোমবার আনন্দপুরে। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে আনন্দপুর থানায় অভিযোগ দায়ের করেছেন তরুণী।

জানা গিয়েছে, ওই তরুণী আসানসোলের বাসিন্দা। পড়াশোনার জন্য তিনি কলকাতায় এসেছিলেন। দেড় বছর আগে বেহালার বাসিন্দা ওই যুবকের সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়। ৬ থেকে ৭ মাস তাঁদের সম্পর্ক ছিল। প্রায় এক বছর আগে তাঁদের সম্পর্ক ভেঙেও যায়।

তরুণীর অভিযোগ, সোমবার সকালে ওই যুবক ফোন করে তাঁকে দেখা করতে বলেন। যুবক বলেন, পুরোনো সম্পর্ক আবার মিটমাট করে নেওয়া হবে। সোমবার বিকেলে ওই যুবক নিউ গড়িয়া আবাসনের যেখানে তরুণী ভাড়া থাকেন সেখানে গাড়ি নিয়ে যান এবং গাড়িতে তোলেন ওই তরুণীকে বলে অভিযোগ।

কলকাতা সংলগ্ন একাধিক জায়গায় লং ড্রাইভ সেরে আনন্দপুরের একটি জনশূন্য এলাকায় গাড়ি দাঁড় করিয়ে ওই তরুণ এবং তরুণী গল্প করছিলেন। সেই সময় তরুণীকে অজ্ঞান করা হয় বলে অভিযোগ ওই তরুণীর।হুঁশ ফিরলে তরুণী বুঝতে পারেন যে, যুবক তাঁকে বেহুঁশ করে একাধিকবার ধর্ষণ করেছে। ঘটনার প্রতিবাদে আনন্দপুর থানার সামনে বিক্ষোভ প্রদর্শন করে দক্ষিণ কলকাতার বিজেপির মহিলা যুব মোর্চার তরফ থেকে।

পুলিস সূত্রে খবর, অভিযুক্ত ওই যুবক রাজনৈতিক কোনও প্রভাবশালী নেতার ঘনিষ্ঠ।


Follow us on :