১৫ মে, ২০২৪

Nusrat: ফ্ল্যাট প্রতারণা ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফের ফের নুসরতকে তলব ইডির
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-05 12:49:22   Share:   

ইডি তাঁকে তলব করবে না। সম্প্রতি টলিউডের এক পার্টিতে এই দাবি করেছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। কিন্তু তাঁর এই দাবি ভুল প্রমাণ করল কেন্দ্রীয় এজেন্সি। ফ্ল্যাট প্রতারণার অভিযোগ জিজ্ঞাসাবাদ করতে আগামী মঙ্গলবার নুসরত জাহানকে সিজিও কমপ্লেক্সে তলব করা হল।

এর আগে কলকাতায় রীতিমতো সাংবাদিক বৈঠক করে এই ঘটনায় তাঁর জড়িত থাকার অভিযোগ খারিজ করেছেন নুসরত। তাতেও আপাতত শেষরক্ষা হল না। মূলত বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডার অভিযোগের ভিত্তিতে, ফ্ল্যাট দুর্নীতির তদন্তে বসিরহাটের তৃণমূল সাংসদকে তলব করা হয়েছে।

সম্প্রতি বসিরহাটের তৃণমূল সাংসদের বিরুদ্ধে ফ্ল্যাট প্রতারণা অভিযোগ করেন বিজেপি নেতা শঙ্কুদেব পান্ডা। তাঁর অভিযোগ নিউটাউনে ফ্ল্যাট দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে অবসরপ্রাপ্ত ব্যাঙ্ক কর্মীদের থেকে টাকা তুলেছেন নুসরত ও তাঁর কোম্পানি। টাকা তোলার অভিযোগ উড়িয়ে দিয়েছেন তৃণমূল সাংসদ। পাল্টা দাবি করেছিলেন, অফিস থেকে যে টাকা লোন হিসাবে নিয়েছিলেন, তা সুদ সহ ফেরত দিয়েছেন।

এদিকে, নুসরতের ওই কোম্পানির মালিক জানিয়েছিলেন, এই ব্যাপারে নুসরতকে কোনও লোন দেওয়া হয়নি। এই পরিস্থিতিতে ইডির কাছে গিয়ে সরাসরি অভিযোগ দায়ের করেছিলেন প্রতারিতরা। সেই তদন্তেই এবার ডেকে পাঠানো হল বসিরহাটের সাংসদকে। ইতিমধ্যেই এই ব্যাপারে তৃণমূল নেত্রীর সাফ কথা, নুসরতের মামলা নুসরতকেই লড়তেই হবে।


Follow us on :