১০ মে, ২০২৪

Kuntal: বেনামে ফ্ল্যাট কিনে সেখানেই চলত সেটেলমেন্ট! কুন্তলের নিউটাউনের আবাসনে ফের হানা ইডির
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-07 13:57:46   Share:   

মঙ্গলবার সকাল থেকেই ফের তৎপর এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার কুন্তল ঘোষের ফ্ল্যাটে ফের হানা ইডির। ইডি সূত্রে খবর, নিউটাউনে কুন্তল ঘোষ যে ফ্ল্যাটে ভাড়া থাকতেন, সেখানেই ফের তল্লাশি চালায় ইডি আধিকারিকরা। জানা গিয়েছে, মঙ্গলবার সকাল কুন্তলের সেই ফ্ল্যাটে পৌঁছে যান ইডি আধিকারিকরা।

প্রায় ১০ মাস আগে শিক্ষক নিয়োগ দুর্নীতিতে সেই ফ্ল্যাট থেকেই গ্রেফতার করা হয়েছে কুন্তল ঘোষকে। সেখানে সপরিবারে ভাড়া থাকতেন কুন্তল। সম্প্রতি ইডির গোয়েন্দারা জানতে পারেন, ফ্ল্যাটটি বিক্রি হয়ে গিয়েছে। গোয়েন্দাদের আশঙ্কা, বেনামে ফ্ল্যাটটি কিনে নিজেকে সেখানে ভাড়াটে হিসাবে দেখাতেন কুন্তল। তাঁর গ্রেফতার পর ঘুরপথে ফ্ল্যাটটি বিক্রি করে দিয়েছেন তিনি। আজ অর্থাৎ মঙ্গলবার সেখানে পৌঁছে আবাসন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছে ইডি। এর পরই জানা গিয়েছে, ওই ফ্ল্যাটে ভাড়াটে হিসাবে থাকতেন কুন্তল ঘোষ। তাঁর গ্রেফতারির পর ফ্ল্যাটটি বিক্রি করে দিয়েছেন তার মালিক। ফ্ল্যাটটি এখন নতুন মালিকের দখলে রয়েছে।

তবে কুন্তলের গ্রেফতারির পর কেন সেই ফ্ল্যাট এত তাড়াতাড়ি বিক্রি করা হল, সেই ফ্ল্যাটের আসল মালিক কে বা কুন্তল কি সেখানে সত্যিই ভাড়াটে হিসাবে থাকতেন কিনা, সমস্ত বিষয় খতিয়ে দেখতেই মঙ্গলবার সকালে ফ্ল্যাটে হানা দেয় ইডি। অসমর্থিত সূত্রে জানা গিয়েছে, এই ফ্ল্যাটেই চলত কুন্তলের চাকরি দেওয়ার সেটেলমেন্ট। 


Follow us on :