১৬ মে, ২০২৪

Bomb: ছুটির দিনে খাস কলকাতায় বোমাতঙ্ক! ঘটনাস্থলে বম্ব স্কোয়াড
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-17 13:44:46   Share:   

খাস কলকাতায় (Kolkata) বোমাতঙ্ক (Bomb)। রবিবার সাতসকালে হরিদেবপুর (Haridevpur) থানা এলাকার ব্যানার্জি পাড়ায় একটি ভ্যাট থেকে উদ্ধার হল টাইম বোমা জাতীয় একটি বস্তু। পুলিস এসে বোমাটি উদ্ধার করে জলের বালতিতে রাখে। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে (Bomb Squad)। কিছুদিন আগেও হরিদেবপুর এলাকা থেকে বোমা উদ্ধার হয়েছিল। পরপর একই এলাকা থেকে বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। বস্তুটা বোম কিনা সেটা নিয়ে সংশয় রয়েছে পুলিসের তরফ থেকে।

রবিবার সকালে প্রতিদিনের মতোই কলকাতা পুরসভার সাফাই কর্মীরা ভ্যাট পরিস্কার করতে এসেছিলেন। তখনই ভ্যাটের মধ্যে তার জড়ানো অবস্থায় বোমার মতো দেখতে একটি বস্তু পড়ে থাকতে দেখেন। এরপর স্থানীয়রা কাউন্সিলরকে তারযুক্ত টাইম বোমা দেখতে পেয়েছেন বলে খবর দেন। সঙ্গে সঙ্গে হরিদেবপুর থানায় খবর যায়। পুলিশ এসে বোমা উদ্ধার করে জলের বালতি রেখে বম্ব স্কোয়াডকে খবর দেয়। বম্ব স্কোয়াড এসে পরীক্ষানিরীক্ষার পর বালির মধ্যে করে বস্তুটিকে নিয়ে চলে যায়। সন্দেহজনক বস্তুটি কি আদৌ বিস্ফোরক নাকি অন্য় কিছু তা খতিয়ে দেখছে।

উল্লেখ্য, কিছুদিন আগেই হরিদেবপুর থেকে বোমা উদ্ধার করেছিল পুলিস। আবারও বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ভয়ে রয়েছেন এলাকাবাসীও।


Follow us on :