০৯ মে, ২০২৪

Dumdum: দমদম নাগেরবাজারে বৃদ্ধ খুনের ঘটনায় উদ্ধার অস্ত্র, জেরায় খুনের কথা স্বীকার অভিযুক্তের
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-26 13:11:07   Share:   

দমদম নাগেরবাজারে বৃদ্ধ খুনে অভিযুক্ত গাড়ি চালককে গ্রেফতার করা হয়েছিল আগেই। এরপর ওই গাড়ি চালককে জেরা করে খুনের আরও বিস্তারিত তথ্য পেয়েছে পুলিশ। সূত্রের খবর, ওই অভিযুক্তকে জেরা করে নাগেরবাজারে বৃদ্ধ খুনে ব্যাবহৃত অস্ত্র উদ্ধার করল পুলিশ। তদন্তে পুলিশ জানিয়েছে, নাগেরবাজারের ঘটনায় ব্যবহার করা হয়েছিল হাতুড়ি। যা জেরায় স্বীকার করেছে এই ঘটনায় ধৃত গাড়ি চালক সৌরভ মণ্ডল। গত ২০ সেপ্টেম্বর দমদম নাগেরবাজারের এক বাগান বাড়ি থেকে উদ্ধার হয়েছিল কল্যাণ ভট্টাচার্য নামে এক বদ্ধের দেহ। সেই ঘটনায় গ্রেফতার করা হয়েছিল গাড়ির চালক সৌরভকে।

সম্প্রতি উদ্ধার হয়েছে কল্যাণ ভট্টাচার্যের নিখোঁজ হওয়া গাড়ি। সেই গাড়ি উদ্ধারের সঙ্গেই গ্রেফতার করা হয়েছিল সৌরভকে। অভিযোগ, বিএমডব্লিউ-লোভেই কল্যাণ ভট্টাচার্যকে খুন করেছিলেন সৌরভ। সেই ঘটনার পুর্ননির্মাণ করতেই সোমবার ওই বাড়িতে নিয়ে যাওয়া হয়েছিল সৌরভকে।

সৌরভ জানিয়েছে, ঘটনার দিন সে পাঁচিল টপকে ভিতরে এসেছিল। পুলিশ সূত্রের খবর, জেরায় ধৃতের দাবি, খুনের উদ্দেশ্য তার ছিল না। কিন্তু গাড়ি চাওয়ায় বৃদ্ধ অসম্মানজনক কথা বলেন। তাই সাময়িক উত্তেজনার বশে সে এমন ঘটিয়েছে বলে দাবি ধৃতের।


Follow us on :