১৭ মে, ২০২৪

Maheshtala: স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদের জেরে শ্বশুর বাড়িতে ভিডিও কল করে আত্মঘাতী জামাই!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-06 12:22:36   Share:   

অশান্তি থেকে মুক্তির আশায় নিজের ভিটেবাড়ি ছেড়ে বাড়ি ভাড়া নিয়ে থাকতেন। তবুও দাম্পত্য কলহ লেগেই থাকতে মেহেরাজ আর মুসকানের। গত বুধবার স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চরমে পৌঁছায়। মেহেরাজকে ছেড়ে মুসকান চলে যান বাপের বাড়ি। স্ত্রী-কে বাড়ি ফিরিয়ে আনতে শ্বশুর বাড়িতে গেলে মারধর করা হয় বলে অভিযোগ। এরপরই বাড়ি ফিরে এসে ভিডিও কলে আত্মঘাতী হলেন স্বামী।

জানা গিয়েছে, মহেশতলা ১৮ নম্বর ওয়ার্ডের আকরা জগন্নাথ নগর উত্তর খান পাড়ার বাসিন্দা মেহেরাজ খান ও তাঁর স্ত্রী মুসকান বিবি। তাঁদের একটি ছোট্ট পুত্র সন্তানও রয়েছে।  মেহেরাজের পরিবারের অভিযোগ, গত বুধবার স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হলে শ্বশুর বাড়ির লোকজন ভাড়া বাড়িতে এসে মেহেরাজকে মারধর করেন। পাশাপাশি মুসকানকে নিয়ে চলে যান তাঁর বাবা। মঙ্গলবার বিকালে মেহেরাজ তাঁর শ্বশুর বাড়িতে যান ছোট্ট ছেলেকে আনতে। তখনই শ্বশুর বাড়ির লোকজন মারধর করেন বলে অভিযোগ। আর মুসকান বলেন, 'তোর সঙ্গে সংসার করবো না। তুই গলায় দড়ি দিয়ে মরগে যা।' এরপর আকরার ভাড়া বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ করে শ্বশুর বাড়িতে ভিডিও কল করে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে যান মেহেরাজ।

প্রতিবেশী এক মহিলাকে মেহেরাজের শাশুড়ি ফোন করে বলেন, তাঁদের জামাই ভিডিও কল করে গলায় ফাঁস দিয়েছেন। এই খবর পেয়ে প্রতিবেশীরা মহেশতলা থানায় খবর দেন। পুলিস এসে দরজা ভেঙে ঝুলন্ত দেহ উদ্ধার করে বেহালার বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মেহেরাজকে মৃত বলে ঘোষণা করে।


Follow us on :