১০ মে, ২০২৪

Saltlake: 'আমায় ক্ষমা করে দিও,' স্ত্রীকে মেসেজ করেই কি আত্মহত্যা চন্দনের!
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-03 18:07:27   Share:   

'বাবু, তুমি আর ছোট বাবু আমায় ক্ষমা করে দিও।' এমন মেসেজ করেন নিজের স্ত্রীকে। তার কিছুক্ষণ পর সল্টলেক সিটি সেন্টার ওয়ানের নিচে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার। সূত্রের খবর, খবর পেয়ে পুলিস ওই দেহ উদ্ধার করে। রক্তাক্ত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করে। পুলিস সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম চন্দন মণ্ডল। চন্দনের স্ত্রী জানিয়েছেন, রবিবার সকালে তাঁকে একটি মেসেজে করেন তাঁর স্বামী। লেখেন, আর চাপ সহ্য করতে পারছেন না তিনি। এবং বলেন তিনি সংসারের চাপ আর নিতে পারছেন না।

সূত্রের খবর, মৃত চন্দন মণ্ডল একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মী ছিলেন। বেশ কিছু দিন ধরেই তিনি মানসিক চাপে ছিলেন বলে পরিবার সূত্রে খবর। অভিযোগ বেশ কয়েকদিন ধরে ইন্ডিয়া ইভেন্ট নামক ওই কোম্পানির কর্মী চন্দনকে মানসিক হেনস্থা করতেন ওই সংস্থারই বস।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে অসাবধানে পড়ে মারা যাননি চন্দন। এটি আত্মহত্যার ঘটনা। সব দিক খতিয়ে দেখে তদন্ত শুরু করেছে পুলিস। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থায় কাজ করতেন চন্দন। সংস্থার ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তাঁর স্বামীর উপর মানসিক চাপ তৈরি করেছিলেন। সংস্থার সিনিয়র আধিকারিক বিষ্ণু মুচ্ছলের দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে।


Follow us on :