ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
Delhi-cricketer-caught-in-honeytrap-while-playing-cricket-arrested-3
HoneyTrap: ক্রিকেট খেলতে এসে হানিট্রাপের শিকার দিল্লির ক্রিকেটার, গ্রেফতার ৩

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-06 13:38:33


বাংলায় ক্রিকেট (Cricket) খেলতে এসে হানিট্রাপের (HoneyTrap) শিকার দিল্লির (Delhi) ক্রিকেটার। ক্রিকেটারের ঘনিষ্ট মুহূর্তের আপত্তিকর ভিডিও সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) করে দেওয়ার হুমকি দিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ-এর অভিযোগ উঠল তিনজনের বিরুদ্ধে। ইতিমধ্যে অভিযুক্তদের গ্রেফতার (Arrest) করল বাগুইআটি থানার পুলিস। ধৃত তিনজনকে রবিবার বারাসাত আদালতে (Barasat Court) তোলা হয়েছে বলে জানা গিয়েছে। ধৃতদের নাম শুভঙ্কর বিশ্বাস, রিশব চন্দ্র, শিবা সিংহ। তাদের হেফাজতে নিয়ে এই চক্রের সঙ্গে আর কারা কারা জড়িত তা জানার চেষ্টা করবে বাগুইআটি থানার পুলিস ও বিধাননগর কমিশনারেটের উচ্চপদস্থ আধিকারিকেরা।

পুলিস সূত্রে খবর, চলতি মাসে দিল্লির বাসিন্দা এক ক্রিকেটার বাগুইআটি থানায় অভিযোগ দায়ের করেন। তিনি বলেন, দিল্লির হয়ে ক্রিকেট খেলতে গত মাসের ২৯ তারিখ রাজ্যে এসে সল্টলেকের একটি অভিজাত হোটেলে ওঠেন। এরপর বাগুইআটির ৪৪ নং বাসস্ট্যান্ডে গেলে চার জন যুবক একটি জায়গায় নিয়ে যায় তাঁকে। এবং তাঁর ভিডিও তুলে সোশ্যাল মিডিয়া ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এছাড়া তাঁর কাছ থেকে অনলাইনে ষাট হাজার টাকা সহ সঙ্গে থাকা দামি মোবাইল ফোন ও গলার চেইন ছিনতাই করে পালিয়ে যায়। 

পুলিস সূত্রে আরও খবর, ওই ক্রিকেটারকে ধৃতরা একটি ডেটিং সাইটের মাধ্যমে বেশ কয়েকজন যুবতীর ছবি দেখিয়ে তারমধ্যে একজন যুবতীর সঙ্গে সময় কাটানোর নাম করে বাগুইআটি ৪৪ নং বাসস্ট্যান্ডে নিয়ে আসে। এরপরে ওই ক্রিকেটারকে বিভিন্ন জায়গায় ঘুরিয়ে বাগুইআটি জগতপুরে নিয়ে আসা হয়। এরপরে তাঁর ঘনিষ্ঠ মুহূর্তের আপত্তিকর ভিডিও ভাইরাল করে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয় ধৃতরা।

এই ঘটনার তদন্তে নেমে শনিবার বাগুইআটি ও সংলগ্ন অঞ্চল থেকে তিনজনকে গ্রেফতার করে বাগুইআটি থানার পুলিস। শুধু ক্রিকেটার নয় এরা এর আগেও অনেক এইভাবে ভয় দেখিয়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে বলে পুলিস সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন