০১ মার্চ, ২০২৪

Madan Mitra: গুরুতর অসুস্থ মদন মিত্র, খিঁচুনির জেরে ভাঙল হাড়
CN Webdesk      শেষ আপডেট: 2023-12-09 16:59:09   Share:   

ভালো নেই মদন মিত্র। কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক এখন নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ভর্তি এসএসকেএম হাসপাতালে। এর মধ্যেই খিঁচুনির জেরে তিনি বেড থেকে পড়ে যান, ভেঙে যায় তাঁর বা কাঁধের হাড়। হাসপাতালে মদন মিত্রকে দেখতে আসেন সাংসদ সৌগত রায়।

কামারহাটির তৃণমূল কংগ্রেস বিধায়ক মদন মিত্র। রাজনৈতিক কর্মকাণ্ডর পাশাপাশি যিনি কালারফুল বয় হিসেবেই বেশি পরিচিত। সবসময় খোশ মেজাজে দেখা যায় মদন মিত্রকে। সেই মদন মিত্রই এখন গুরুতর নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালে। সূত্রের খবর, বৃহস্পতিবার রাতেই শ্বাসকষ্ট জনিত সমস্যা শুরু হয়েছিল তাঁর। সঙ্গে ছিল জ্বর। এই অবস্থায় তাঁকে প্রথমে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ব্লকে ভর্তি করা হয়। ডাঃ অতনু পালের অধীনে চিকিৎসা চলছে তাঁর। তিনি জানান, মদন মিত্র গভীর নিউমোনিয়ায় আক্রান্ত।  এই পরিস্থিতিতে অসুস্থতার মধ্যেই হাইপক্সিয়ার ফলে হঠাৎ করেই শুক্রবার রাতে তাঁর খিঁচুনি ওঠে। দাঁতে দাঁত লেগে যায় তাঁর। যার জেরে তাঁকে ধরতে যাওয়ায় টানাটানিতে পড়ে গিয়ে তিনি আঘাত পান। ফলস্বরূপ, গোদের উপর বিষফোঁড়ার মত, মদন মিত্রের বাঁ কাঁধের হাড় ভেঙে যায়। তাই আপাতত হাড় ভাঙা, নিউমোনিয়া সঙ্গে নিয়ে ভালো নেই বিধায়ক মদন মিত্র।

এই আবহে মদন মিত্রকে দেখতে এসএসকেএম হাসপাতালে আসেন সাংসদ সৌগত  রায়। কামারহাটির বিধায়ক মদন মিত্রকে দেখতে এসে দমদমের সাংসদ সৌগত রায় মুখোমুখি হন সাংবাদিকদের।


Follow us on :